করোনার টিকার চেয়ে প্রেম বিরহের যন্ত্রণা বেশি: স্বস্তিকা

প্রকাশ | ১৭ মে ২০২১, ১১:১৭

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীর ইনস্টাগ্রাম ও ফেসবুক অ্যাকাউন্টে এখন তার ছবি দেখা যায় না তেমন। এখন বিভিন্ন লেখা পোস্ট করে মানুষের সেবায় মগ্ন তিনি। কখনো রাজ্যের ভেতরে সাহায্য চাচ্ছেন, কখনো বাইরে। চার দেয়ালে বন্দি থেকেও মনের জানলা খুলে রেখেছেন টলিউডের অন্যতম এই হট সেনসেশন।

সম্প্রতি নেটাগরিকদের করোনা প্রতিষেধক নেয়ার বার্তা দিয়েছেন স্বস্তিকা। তবে একটু ভিন্ন স্টাইলে। তার মতে, করোনার টিকা নেয়ার চেয়ে প্রেম বিরহের যন্ত্রণা অনেক বেশি। এই দুই যন্ত্রণার তারতম্য বিচার করে তিনি সবাইকে করোনার টিকা নেয়ার আহ্বান জানালেন।

অভিনেত্রী মনে করিয়ে দিলেন, প্রেমে আঘাত পেতে অভ্যস্ত সবাই। তাই টিকার যন্ত্রণার কথা ভেবে দেরি করা উচিত নয়। তার সঙ্গে পর পর কয়েকটি ছবি পোস্ট করেছেন স্বস্তিকা। এক দিকে বিরহে কাঁদছে কয়েকটি ছবির চরিত্র। তার সঙ্গে লাগোয়া ছবিতে দেখা যাচ্ছে, হাতে টিকা দিচ্ছেন স্বাস্থ্যকর্মীরা।

কিন্তু স্বস্তিকার এই পরামর্শ যেন নেটাগরিকদের জন্য ‘কাটা ঘায়ে নুন‌ের ছিটে’। তারা উল্টো অভিনেত্রীকে মনে করিয়ে দিয়েছেন, ‘টিকা পেলে তো নেব’। এক নেটাগরিক জানান, তার মায়ের জন্য টিকার দ্বিতীয় ডোজের ব্যবস্থা করতে পারছেন না। বাবাকে প্রথম ডোজও দিতে পারেননি। নিজেদের কথা তো ভাবতেই পারছেন না।

ঢাকাটাইমস/১৭মে/এএইচ