বাঁচতে চান হাফেজ অলিউল্লাহ

নাজমুল হাসান, নরসিংদী
| আপডেট : ১৭ মে ২০২১, ১৫:৫৮ | প্রকাশিত : ১৭ মে ২০২১, ১৫:৫০

নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের নগরনরসিংহপুর গ্রামের স্থানীয় মসজিদের ইমাম ও কুরআনের হাফেজ অলিউল্লাহ কিডনী, হার্ট, ডায়াবেটিস, উচ্চরক্তচাপসহ নানা রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর প্রহর গুনছেন। অর্থের অভাবে করাতে পারছেন না উন্নত চিকিৎসা। বাঁচার জন্য বিত্তবানদের সহযোগিতা দরকার এই দরিদ্র হাফেজ অলিউল্লাহর।

অলিউল্লাহ স্থানীয় আওলিয়া দেওয়ান শরিফ খান শাহী জামে মসজিদের ইমামের চাকরি করে চার সদস্যের পরিবার চালাচ্ছিলেন। তবে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে গত দেড় বছর ধরে বিছানায় শুয়ে মৃত্যুর প্রহর গুনছেন। অসুস্থতার কারণে জীবিকা নির্বাহের একমাত্র ইমামতির চাকরিও করতে পারছেন না। দরিদ্র এই ইমাম কুরআনের আলো ছড়িয়ে দিতে বাঁচতে চান। আবারো সুস্থ হয়ে মসজিদে ইমামতি করতে চান তিনি।

স্বজনরা জানান, অলিউল্লাহ শেষ সম্বল জমি, স্ত্রীর গহনা বিক্রি করে নরসিংদী সদর হাসপাতাল ও প্রাইভেট হাসপাতালে চিকিৎসা করার পরও তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। চিকিৎসকরা উন্নত চিকিৎসার পরামর্শ দিলেও অর্থাভাবে নিজ বাড়িতে বিছানায় পড়ে রয়েছেন অলিউল্লাহ।

অলিউল্লাহর স্ত্রী শিউলী বেগম বলেন, ‘উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা ঢাকা নিয়ে যেতে বললেও অর্থাভাবে মানুষটাকে নেওয়া সম্ভব হচ্ছে না।’

স্বামীর চিকিৎসার জন্য সমাজের বিত্তবান, হৃদয়বান ব্যক্তি ও প্রবাসীদের কাছে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য আকুল আবেদন জানিয়েছেন শিউলী বেগম।

তাকে সাহায্য পাঠানোর জন্য যোগাযোগ করা যাবে ০১৩১৭৭৫৫৫৪২ এই নম্বরে অথবা টাকা পাঠানো যাবে ইসলামি ব্যাংক পলাশ, নরসিংদীর শাখার সঞ্চয়ী হিসাব নং শিউলী বেগম- ৩০৩৭ তে। এছাড়াও ০১৯৮২৯৬৮২৭০ এই বিকাশ নম্বরে সাহায্য পাঠানো যাবে।

(ঢাকাটাইমস/১৭মে/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু 

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

এই বিভাগের সব খবর

শিরোনাম :