ঢাকায় ৪৮ জুয়াড়ি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০২১, ১৮:০০

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এবং যাত্রাবাড়ী এলাকায় পৃথক অভিযানে ৪৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। গতকাল রবিবার এসব অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. জাকির হোসেন, মো. জনি, মো. আলমগীর হোসেন, মো. সোহরাব মল্লিক, নাসির শেখ, মো. ফয়েজ, মো. আব্দুল হাদি, মো. আবুল কালাম, মো. ফারুক হোসেন হাওলাদার, বরুন সরকার, মো. ফালান, মো. তুহিন, মো. সুমন, চাঁন মিয়া, আব্দুর রহিম, শেখ ইদ্রিস, মো. রফিকুল ইসলাম, এম এ কাইয়ুম, মো. ফরিদ, মো. আজিজুল হক, মো. গরিব হোসেন, মো. হৃদয় উদ্দিন, মো. স্বপন, মো. আরিফ, মো. রনি, মো. সাকিব, মো. জামিল, মো. রিফাত, মো. আলামিন, মো. দেলোয়ার, মো. জসিম, মো. সজল, মো. সোহাগ, মো. মোরশেদ, মো. সালাউদ্দিন, মো. নাজমুল হোসেন, মো. মোজাম্মেল হোসেন, মো. শুক্কর আলী, মো. জিলানী, ইব্রাহীম, আলেকচান, মো. শেখ রাসেল, মো. শামীম, মো. রুহুল আমিন, মো. লিটন, মো. শাকিল এবং মো. মিঠু।

সোমবার বিকালে র‌্যাব-১০ এর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার দুপুর দেড়টার দিকে র‌্যাব-১০ এর একটি দল দক্ষিণ কেরানীগঞ্জ থানার কালিগঞ্জ খেজুরবাগ মন্দিরের সামনের এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় ১০ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ২৬০ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১০টি মোবাইল ফোন এবং নগদ সাত হাজার ৫৫৫ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া রবিবার র‌্যাব-১০ এর অপর একটি দল দক্ষিণ কেরানীগঞ্জ ও যাত্রাবাড়ী এলাকায় পৃথক তিনটি অভিযান চালায়। অভিযানে আসর থেকে জুয়া খেলা অবস্থায় মোট ২৪ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ৩৬৪ পিস জুয়া খেলার কার্ড (তাস), ২৩টি মোবাইল ফোন এবং নগদ ১৯ হাজার ৯৮৫ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও রবিবার র‌্যাব-১০ এর অপর একটি দল যাত্রাবাড়ী থানার মোমেনবাগ কুমিল্লা পট্টি এবং দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় পৃথক তিনটি অভিযান চালায়। অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় মোট ১৪ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ৩৬৪ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৪টি মোবাইল ফোন এবং নগদ ২৬ হাজার ৫২০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা পেশাদার জুয়াড়ি। এরা দীর্ঘদিন ধরে একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

ঢাকাটাইমস/১৭মে/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের হটলাইন থেকে গ্রাহককে ফোন, অ্যাকাউন্টের টাকা হাওয়া

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৮, মামলা ৬

ট্রেনের টিকিট কালোবাজারি গ্রেপ্তার 

এটিএম বুথের প্রহরী হত্যা: টাকা লুটের উদ্দেশ্যে নাকি ব্যক্তিগত কারণ? কী বলছে পুলিশ?

রাজধানীতে এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা

কেএনএফকে সহযোগিতা, বান্দরবান থেকে একজন গ্রেপ্তার

ছেলেকে বাঁচাতে গিয়ে কিশোর গ্যাংয়ের হামলার শিকার সেই চিকিৎসকের মৃত্যু

রাষ্ট্রপতির আত্মীয় পরিচয়ে প্রতারণা, নিঃস্ব বহু ট্রাভেল ব্যবসায়ী

অপহরণ-ধর্ষণ: প্রধান আসামি গ্রেপ্তার, স্কুলছাত্রী উদ্ধার

হুমায়ুন আজাদকে হত্যায় সরাসরি জড়িত জঙ্গি সাবু গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :