কোয়ারেন্টাইনে ধর্ষণ: গ্রেপ্তারের পর বরখাস্ত পুলিশ কর্মকর্তা

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ মে ২০২১, ১৯:১৯ | প্রকাশিত : ১৭ মে ২০২১, ১৯:১৬
প্রতীকী ছবি

ভারত থেকে ফিরে খুলনার একটি আইসোলেশন কেন্দ্রে কোয়ারেন্টাইনে থাকা এক তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগে মোখলেছুর রহমান নামে পুলিশের একজন সহকারী সাব ইন্সপেক্টরকে (এএসআই) গ্রেপ্তারের পর সাময়িক বরখাস্ত করেছে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)।

সোমবার দুপুরে তাকে গ্রেপ্তারের পর বিকালে বরখাস্ত করা হয় বলে ঢাকা টাইমসকে নিশ্চিত করেছেন কেএমপির ডিসি (দক্ষিণ) আনোয়ার হোসেন।

গত ১৩ মে যশোরের বেনাপোল হয়ে বাংলাদেশে ফেরেন ভারতে আটকেপড়া ওই তরুণী। ফেরার পর সেদিনই খুলনা শহরের একটি আইসোলেশন কেন্দ্রে তাকে সরকারের নিয়ম অনুযায়ী বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিনে পাঠানো হয়। সেখানে প্রেমের ফাঁদ পেতে পুলিশ কর্মকর্তা মোখলেছুর রহমান তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ ওই তরুণীর।

এই অভিযোগে তরুণী নিজেই বাদী হয়ে সোমবার খুলনা সদর থানায় মামলা করেন। পরে অভিযুক্ত এএসপিকে গ্রেপ্তার করে খুলনা সদর থানা পুলিশ। এই ঘটনায় তাকে পুলিশ বিভাগ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

অভিযুক্ত মোখলেছুর রহমান খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কোর্ট অতিরিক্ত উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত। তিনি খুলনার পিটিআই কোয়ারেন্টাইন সেন্টারে গত ১ মে থেকে দায়িত্ব পালন করছিলেন। তিনি যশোর সদরের দৌলদিহি এলাকার মৃত মো. সেকেন্দার আলীর ছেলে।

প্রসঙ্গত, গত ৩০ মার্চ এক প্রজ্ঞাপন জারি করে ভারতফেরত যাত্রীদের জন্য ১৪ দিনের কোয়ারেন্টাইনের নির্দেশনা দেয় সরকার।

(ঢাকাটাইমস/১৭মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :