ডিএমপির পাঁচ কর্মকর্তাকে বদলি ও পদায়ন

প্রকাশ | ১৭ মে ২০২১, ১৯:৫৮

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পাঁচজন কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে।

সোমবার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই আদেশ দেয়া হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার (গোয়েন্দা) মো. মাহবুব আলমকে যুগ্ম পুলিশ কমিশনার দক্ষিণ/অ্যাডমিন অ্যান্ড গোয়েন্দা-দক্ষিণ (গোয়েন্দা-লালবাগ, গোয়েন্দা-ওয়ারী, গোয়েন্দা-মতিঝিল, গোয়েন্দা-রমনা বিভাগ এলাকা) হিসেবে বদলি করা হয়েছে।

ডিএমপির যুগ্ম কমিশনার (ট্রাফিক দক্ষিণ) মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনকে যুগ্ম কমিশনার (পিওএম) অতিরিক্ত দায়িত্বে যুগ্ম পুলিশ কমিশনার (প্রকেশন অ্যান্ড ডিপ্লোমেটিক সিকিউরিটি) হিসেবে বদলি করা হয়েছে।

ডিএমপির মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (যুগ্ম পুলিশ কমিশনার হিসেবে যোগদানকৃত) সৈয়দ নুরুল ইসলামকে ডিএমপির যুগ্ম কমিশনার (ট্রাফিক দক্ষিণ) হিসেবে পদায়ন করা হয়েছে।

ডিএমপির উপ-পুলিশ কমিশনার (সদরদপ্তর ও প্রশাসন) (যুগ্ম পুলিশ কমিশনার হিসেবে যোগদানকৃত) মো. আনিসুর রহমানকে ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) হিসেবে পদায়ন করা হয়েছে।

ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (যুগ্ম পুলিশ কমিশনার হিসেবে যোগদানকৃত) মোহাম্মদ হারুন অর রশীদকে যুগ্ম পুলিশ কমিশনার (উত্তর/সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম এবং গোয়েন্দা উত্তর) (গোয়েন্দা-গুলশান, গোয়েন্দা-উত্তরা, গোয়েন্দা-মিরপুর, গোয়েন্দা-তেজগাঁও বিভাগ  এলাকা) হিসেবে পদায়ন করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭মে/জেবি)