ডিএমপির ১১ কর্মকর্তাকে বদলি, পদায়ন ও অতিরিক্ত দায়িত্ব প্রদান

প্রকাশ | ১৭ মে ২০২১, ২০:২৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
ফাইল ছবি

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার ১১ জন কর্মকর্তাকে বদলি, পদায়ন ও অতিরিক্ত দায়িত্বে দেয়া হয়েছে। 

সোমবার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই আদেশ দেয়া হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী, ডিএমপির উপ-পুলিশ কমিশনার (পিএমও দক্ষিণ) টুটুল চক্রবর্তীকে বদলি করা হয়েছে ডিএমপির (সদরদপ্তর ও প্রশাসন) উপ-পুলিশ কমিশনার্ পদে।

ডিএমপির (উত্তরা বিভাগ) উপ-পুলিশ কমিশনার মো. শহীদুল্লাহকে তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার পদে বদলি করা হয়েছে।

কাউন্টার টেরোরিজম ইনভেস্টিগেশনের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলামকে উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার পদে বদলি করা হয়েছে।

উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-মিরপুর বিভাগ) মো. জসীম উদ্দীন মোল্লাকে লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার পদে বদলি করা হয়েছে।

উপ-পুলিশ কমিশনার  (গোয়েন্দা-ওয়ারী বিভাগ) মো. আ. আহাদকে মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার পদে বদলি করা হয়েছে।

উপ-পুলিশ কমিশনার (প্লানিং, রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট) মুহাম্মদ আশরাফ হোসেনকে ওয়ারী বিভাগের (গোয়েন্দা) উপ-পুলিশ কমিশনার পদে বদলি করা হয়েছে।

উপ-পুলিশ কমিশনার (সচিবালয় নিরাপত্তা) মোহাম্মদ মোর্শেদ আলমকে ট্রাফিক-মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার পদে বদলি করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ কমিশনার (ডেভেলপমেন্ট-১) অতিরিক্ত দায়িত্বে উপ-পুলিশ কমিশনার (ডেভেলপমেন্ট) (উপ-পুলিশ কমিশনার হিসেবে যোগদানকৃত) মোমতাজুল এহসান আহাম্মদ হুমায়ুনকে উপ-পুলিশ কমিশনার (ডেভেলপমেন্ট বিভাগ) হিসেবে পদায়ন করা হয়েছে।

ডিএমপির উপ-পুলিশ কমিশনার (পিওএম-উত্তর) খোন্দকার নজমুল হাসানকে উপ-কমিশনারের (পিএমও-দক্ষিণ) অতিরিক্ত দায়িত্ব দেয়া হয়েছে।

ডিএমপির উপ-পুলিশ কমিশনার (স্পেশাল অ্যাকশন গ্রুপ) সিটিটিসি, আব্দুল মান্নানকে উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেরোরিজম ইনভেস্টিগেশন) সিটিটিসি, এর অতিরিক্ত দায়িত্বে দেয়া হয়েছে।  

ডিএমপির উপ-পুলিশ কমিশনার (ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞাকে উপ-পুলিশ কমিশনারের (প্লানিং, রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট) অতিরিক্ত দায়িত্ব দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১৭মে/বিইউ/জেবি)