সাতক্ষীরা আইনজীবী সমিতির সাবেক সভাপতির মুক্তির দাবিতে মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০২১, ২১:০৯

সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি শাহ আলমসহ সকল আসামির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং দ্রুত মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সাধারণ আইনজীবীবৃন্দের আয়োজনে সোমবার বেলা ১১টায় সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন, সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এম. ইউনুছ আলী।

সাবেক সাধারণ সম্পাদক তোজাম্মেল হোসেন তোজামের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ওসমান গণি, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক ও সাবেক অতিরিক্ত পিপি আজহারুল ইসলাম, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও অতিরিক্ত পিপি ফাহিমুল হক কিসলু, অ্যাড, প্রবীর মুখার্জি প্রমুখ।

বক্তারা বলেন, অ্যাড শাহ আলম জেলা আইনজীবী সমিতির বারবার নির্বাচিত সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি। তিনি দীর্ঘদিন আইনজীবী সমিতির নেতৃত্ব দিয়েছেন অত্যন্ত সুনামের সাথে। তিনি সাতক্ষীরা আইনজীবী সমিতিকে টাউট ও দুর্নীতিমুক্ত করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছিলেন। এছাড়া পুরাতন আইনজীবী সমিতির ভবন রক্ষায় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন। কিন্তু কতিপয় স্বার্থন্বেষী মহলের চক্রান্তে একজন ঘোষিত টাউটের মিথ্যা মামলায় তাকে আটক করে সাতক্ষীরায় আইনজীবীদের সম্মান ক্ষুণ্ন করা হয়েছে। অবিলম্বে শাহ আলমসহ সকল আসামির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং দ্রুত মুক্তির দাবি জানান বক্তারা।

এদিকে বেলা ১২টার দিকে শাহ আলমের শাস্তির দাবিতে আইনজীবী ভবনের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে সাতক্ষীরা সম্মিলিত আইনজীবী ঐক্যজোট। এসময় জজকোর্টের পিপি আব্দুল লতিফ, এখলেছার আলী বাচ্চু, শাহনেওয়াজ পারভীন মিলি, নুরুল আমিন উপস্থিত ছিলেন।

এসময় তারা শাহ আলমকে দুর্নীতিগ্রস্ত উল্লেখ করে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

(ঢাকাটাইমস/১৭মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :