৯৯৯-এ ফোন, জীবন বাঁচল যুবকের

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০২১, ২১:৪২

নওগাঁর রাণীনগর থানা পুলিশের সহায়তায় জীবন বাঁচল আত্মহত্যা চেষ্টাকারী শরিফ উদ্দীন (৩৫) নামে এক ব্যক্তির। বিষপান করে ছটফট করছিলেন শরিফ। এ সময় তাকে হাসপাতালে পৌঁছাতে কোনো গাড়ি না পেয়ে ‘জাতীয় জরুরি সেবা-৯৯৯’ এ ফোন করেন স্থানীয়রা।

সেবা সেন্টার থেকে তথ্য পেয়ে রাণীনগর থানা পুলিশ দ্রুত গাড়ি পাঠিয়ে শরিফকে উদ্ধার করে এবং হাসপাতালে ভর্তি করানো হয়। ফলে জীবন বাঁচে আত্মহত্যা চেষ্টাকারী শরিফ উদ্দীনের। রবিবার রাত সাড়ে ১০টায় উপজেলার বড়বড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, উপজেলার বড়বড়িয়া গ্রামের মৃত মাজেদুর রহমানের ছেলে শরিফ উদ্দীন পারিবারিক কলহের জের ধরে বিষপান করে ছটফট করছিলেন। এ সময় লোকজন দেখতে পেয়ে তাকে দ্রুত হাসপাতালে নেয়ার জন্য কোনো যানবাহন পাচ্ছিল না। পরে স্থানীয় লোকজন ‘জাতীয় জরুরি সেবা’ ৯৯৯ নাম্বারে ফোন করেন তারা।

এরপর সেবা সেন্টার থেকে রাণীনগর থানা পুলিশকে জানালে সঙ্গে সঙ্গে থানা পুলিশ গাড়ি পাঠিয়ে তাকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করে দেয়।

ওসি বলেন, খুব অল্প সময়ে গাড়ি দিয়ে শরীফকে হাসাপাতালে পৌঁছে দেয়ায় বিষক্রিয়া শরীরে বিস্তার করার আগেই চিকিৎসা দেয়া গেছে। এতে তিনি দ্রুত সুস্থ হয়েছেন। ফলে মৃত্যুর হাত থেকে রক্ষা পান তিনি। চিকিৎসা শেষে সোমবার বিকালে সুস্থ হয়ে শরিফ বাড়ি ফিরেছেন বলেও জানিয়েছেন তিনি।

(ঢাকাটাইমস/১৭মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :