রিয়াল মাদ্রিদ ছাড়ছেন না জিদান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২১, ১০:৩৩

২০১৬ সাল থেকে সফলতার সঙ্গে স্প্যানিশ ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদের কোচের দায়িত্ব পালন করছেন ফরাসী কিংবদন্তি জিনেদিন জিদান। একসময় এই ক্লাবের হয়ে তিনি খেলেছেনও। কিন্তু চলতি সপ্তাহের শুরুতে গুঞ্জন ওঠে, রিয়াল মাদ্রিদের কোচের দায়িত্ব থেকে ইস্তফা দিচ্ছেন জিদান। খেলোয়াড়দের বরাত দিয়ে এমন খবরই ছাপে স্পেনের একটি সংবাদমাধ্যম।

কিন্তু দুদিন না যেতেই সেই গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দিলেন জিনেদিন ইয়াজিদ জিদান। তিনি সাফ জানিয়ে দিলেন, ‘আমি রিয়াল মাদ্রিদ ছাড়ছি না। এ বিষয়ে আমি খেলোয়াড়দের কিছুই বলিনি। ক্লাবের বাইরের লোকেরা অনেক কিছুই বলতে পারে। এখন আমরা শিরোপার জন্য সবকিছুই দিচ্ছি।’

গত রবিবার জিদানের তত্ত্বাবধানে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে মাঠে নামে রিয়াল মাদ্রিদ। ১-০ গোলে জয়ও পায়। এর মাধ্যমে লা লিগার শিরোপার দৌড়ে আরও খানিকটা এগিয়ে গেল দলটি। শীর্ষে থাকা অ্যাতলেটিকোর চেয়ে এখন তারা ২ পয়েন্ট পিছিয়ে।

বিলবাওয়ের সঙ্গে খেলা এই ম্যাচটির পরই রিয়াল মাদ্রিদ ছাড়ার বিষয় নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন কিংবদন্তি ফরাসী ফুটবলার জিদান। জানিয়ে দেন, আপাতত রিয়াল ছাড়া কোনো পরিকল্পনাই তার নেই।

৪৮ বছর বয়সী জিদান দ্বিতীয় মেয়াদে রিয়াল মাদ্রিদের ডাগআউট সামলাচ্ছেন।এর আগে ২০১৬-২০১৮ সাল পর্যন্ত প্রথম মেয়াদের দায়িত্বে তিনি টানা তিনটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিতেছেন।

ঢাকাটাইমস/১৮মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :