আধিপত্য বিস্তারে নরসিংদীতে দফায় দফায় সংঘর্ষ, নিহত ২

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২১, ১৮:২০

নরসিংদীর রায়পুরার চরাঞ্চলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের দফায় দফায় সংর্ঘষে দুজন নিহত হয়েছে। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫০ জন। আহতদের রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সোমবার রাতে রায়পুরার পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাচিকান্দি গ্রামের হবি মিয়ার ছেলে ইয়াছিন মিয়া (১৩) ও আশরাফ উদ্দিনের ছেলে শহিদ মিয়া (২৮)।

বিষয়টি নিশ্চিত করেন রায়পুরা থানার এসআই দেব দুলাল।

পুলিশ ও গ্রামবাসী জানায়, আধিপত্য বিস্তার নিয়ে পাড়াতলী ইউপি সদস্য শাহ আলমের সঙ্গে সাবেক সদস্য ফজলুল হকের ছেলে শাহ আলমের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এর জের ধরে সোমবার রাতে দুই পক্ষের সমর্থকরা টেঁটা, বল্লম ও আগ্নেয়াস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় কয়েকজন গুলিবিদ্ধসহ উভয়পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হন। এর মধ্যে ইয়াসিন নামে এক কিশোর গুলিবিদ্ধ হয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে রাতভর থেমে থেমে সংঘর্ষ চললেও মঙ্গলবার সকালে সকালে আবারো দুই পক্ষের সমর্থকদের মধ্যে টেঁটা, বল্লম নিয়ে সংঘর্ষ বাঁধে এতে টেঁটাবিদ্ধ হয়ে শহিদ মিয়া নামে আরেকজন নিহত হয়।

পাহাড়তলী ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, তাদের এই দীর্ঘদিনের বিরোধের কারণে এলাকায় একের পর এক সংঘর্ষের ঘটনা ঘটছে। আর এতে করে তাজা প্রাণগুলো ঝরে যাচ্ছে। বিরোধ মীমাংসার অনেকবার চেষ্টা করেও সমাধান করা সম্ভব হয়নি।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) রাসেল শেখ জানান, সংঘর্ষের খবর পাওয়ার পর ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। উদ্বুদ্ধ পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কাজ করছে।

(ঢাকাটাইমস/১৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :