রূপগঞ্জে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে যুবক আহত

প্রকাশ | ১৮ মে ২০২১, ১৮:২২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে সাদ্দাম মিয়া(২১) নামে এক যুবক আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার উপজেলার তারাব পৌরসভার নোয়াপাড়া বিসিক জামদানী পল্লী এলাকায় এ ঘটনা ঘটে। আহত সাদ্দাম হোসেন নোয়াপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে। 

আহত সাদ্দাম মিয়া জানান, নোয়াপাড়া এলাকার শাফায়েত, রনি,  লিও,  তাজু অন্তর, শাকিল, জিহাদ, সাব্বির, বিজয় ও হাসানসহ তার সহযোগীরা এলাকায় কিশোর গ্যাং হিসেবে পরিচিত। বিভিন্ন বিষয় নিয়ে সাদ্দাম মিয়ার সঙ্গে কিশোর গ্যাংয়ের বিরোধ চলে আসছিল।

গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে নোয়াপাড়া বিসিক জামদানী পল্লী এলাকায় পৌঁছলে কিশোর গ্যাংয়ের সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সাদ্দাম মিয়ার ওপর হামলা চালায়। এক পর্যায়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা সাদ্দাম মিয়ার গলায় ও মাথায় ছুরি দিয়ে আঘাত করে হত্যার চেষ্টা চালায়। এ সময় সাদ্দাম মিয়ার কাছ থেকে নগদ ১১ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় কিশোর গ্যাংয়ের সদস্যরা।

সাদ্দামের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে কিশোর গ্যাংয়ের সদস্যরা হুমকি-ধামকি দিয়ে চলে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ব্যাপারে মঙ্গলবার দুপুরে আহত সাদ্দাম মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম জসিম উদ্দিন বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৮মে/কেএম)