ভালুকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ফুরাত সম্পাদক আনোয়ার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২১, ১৯:১০

ময়মনসিংহের ভালুকায় সাংবাদিক সংগঠন ভালুকা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় ভালুকা বাসস্ট্যান্ড সংলগ্ন সিটি গার্ডেনে আনুষ্ঠানিকভাবে কমিটি অনুমোদন দেয়া হয়।

দৈনিক প্রথম আলোর ভালুকা প্রতিনিধি মাহমুদুল হাসান ফোরাতকে সভাপতি ও দৈনিক ঢাকা টাইমসের ভালুকা প্রতিনিধি আনোয়ার হোসেন তরফদারকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন করে আহ্বায়ক কমিটি।

কমিটির অন্যরা হলেন, সহসভাপতি সফিউল্লাহ আনসারি (দৈনিক যায় যায় দিন) ও এআর ইমরান (দৈনিক ভালুকা প্রতিদিন), যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মজনু (দৈনিক অধিকার) ও সুজিত মিত্র (দৈনিক গণমুক্তি), কোষাধ্যক্ষ মোকসেদুর রহমান মামুন (আমাদের কন্ঠ), দপ্তর সম্পাদক ওমর ফারুক তালুকদার (দৈনিক নবরাজ), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হাবিবুর রহমান শান্ত (দৈনিক জনবাণী), ক্রীড়া সম্পাদক শাখাওয়াত হোসেন সুমন (পালাবদল ডটনেট)।

এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন, আতিকুল ইসলাম আতিক (দৈনিক নবকল্যান), মামুন ফকির (প্রাইম নিউজ), জসিম আহাম্মেদ (দৈনিক খোলা কাগজ), তোফাজ্জল হোসেন (দৈনিক ভোরের পাতা), আবু সাইদ সরকার (লাল সবুজের দেশ), সারোয়ার হাসান সজিব (দৈনিক আলোকিত সকাল), মো. ইজাজ সরকার (দৈনিক বাংলাদেশ বুলেটিন)।

(ঢাকাটাইমস/১৮মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :