হেফাজত কর্মী শরিফুল রিমান্ডে

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২১, ১৯:১২

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়্যাল রিসোর্টে মামুনুল হকের নারী কেলেঙ্কারির ঘটনায় সহিংসতার মামলায় শরিফুল ইসলাম সীমান্ত (২২) নামে এক হেফাজত কর্মীকে তিন দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার বিকালে আসামির বিরূদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে নারায়ণগঞ্জ জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাহমুদুল মোহসীনের আদালত এ রিমান্ডের আদেশ দেয়।

শরিফুল ইসলাম সীমান্ত সোনারগাঁ থানার মৃত. তানভীর হোসেন বাবুর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফেরদৌসী বলেন, আসামির বিরূদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। পরে আদালত আসামিকে ৩ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দেন।

প্রসঙ্গত, ৩ এপ্রিল হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক একজন নারীসহ সোনারগাঁয়ের ‘রয়্যাল রিসোর্টে’ স্থানীয় জনতার হাতে অবরুদ্ধ হওয়ার পর বিক্ষুব্ধ হেফাজতকর্মীরা রয়্যাল রিসোর্ট ভাঙচুরসহ এলাকায় তাণ্ডব সৃষ্টি করে। রয়্যাল রিসোর্ট ছাড়াও হেফাজতকর্মীরা ঘটনার দিনে সোনারগাঁ এলাকার একাধিক ব্যবসা প্রতিষ্ঠানসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যাপক সহিংসতা, গাড়ি ভাঙচুর, নাশকতা সৃষ্টি করে জনমনে ভয়ভীতি ও সরকারি কাজে বাধা সৃষ্টি করে। এছাড়াও সোনারগাঁও আওয়ামী লীগের অফিস ও ছাত্রলীগের বাড়িতে ভাঙচুর করে।

(ঢাকাটাইমস/১৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :