বাবাকে খুঁজতে গিয়ে ধর্ষণের শিকার শিশু, যুবক গ্রেপ্তার

প্রকাশ | ১৮ মে ২০২১, ১৯:৩৭

সালথা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

বাড়ির পাশে ফসলি জমির মাঠের মধ্যে পাট ক্ষেত পরিচর্যার কাজে যান বাবা। দুপুর গড়িয়ে গেলেও তিনি বাড়িতে ফিরছিলেন না। দীর্ঘ সময় বাবাকে দেখতে না পেয়ে তাকে খুঁজতে মাঠের মধ্যে যায় তার নয় বছরের মেয়ে। মাঠে যাওয়ার পর শিশু মেয়েটির সাথে দেখা হয় রবিউল মোল্যা (২২) নামে এক যুবকের সাথে। এ সময় শিশু মেয়েটি ওই যুবকের কাছে জানতে চায়, তার বাবা কোথায় কাজ করছেন। তখন বাবার কাছে নিয়ে যাওয়ার কথা বলে শিশু মেয়েটিকে পাট ক্ষেতে ডেকে নিয়ে তার মুখে ওড়না পেঁচিয়ে ধর্ষণ করে পালিয়ে যায় অভিযুক্ত রবিউল। ধর্ষণের এই ঘটনায় ধর্ষিত শিশুটির বাবার করা মামলার বিবরণ থেকে এসব বর্ণনা তুলে ধরা হয়েছে।
রবিবার দুপুরে ফরিদপুরের সালথায় শিশু ধর্ষণের এ ঘটনাটি ঘটে। ঘটনার পর রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত রবিউলকে গ্রেপ্তার করে পুলিশ। রবিউল সালথা উপজেলার গট্টি ইউনিয়নের লক্ষনদিয়া গ্রামের জাবেদ মোল্যার ছেলে।
সালথা থানার ওসি আশিকুজ্জামান বলেন, ওই শিশু ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা হয়েছে। মামলার পর অভিযুক্ত রবিউলকে গ্রেপ্তার করে সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। শিশুটিকে হাসপাতালে পাঠানো হয়েছে।
(ঢাকাটাইমস/১৮মে/এলএ)