ঢাকায় ২০ জুয়াড়ি গ্রেপ্তার

প্রকাশ | ১৮ মে ২০২১, ১৯:৫৮

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর মুগদা, চকবাজার ও বংশাল এলাকায় অভিযান চালিয়ে ২০ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

গ্রেপ্তারকৃতরা হলেন-মো. আজহার উদ্দিন, মো. আরিফ, মো. ফায়সাল, মো. মনির  হোসেন, মো. শাকিল, মো. টিটু, মো. রাজু, মো. হাসান, মো. আকাশ, মো. অমিত, মো.  সোহরাব, মো. ইসমাইল, নবী  হোসেন, মো. বারেক, মো. ইলিয়াছ মিয়া, মো. ইব্রহীম, মো. জয়নাল, মো. এমাদুল, মো. আলমগীর খান এবং মো. আমির হোসেন।

মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাব-১০ এর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল সোমবার দুপুর থেকে সন্ধ্যায় পর্যন্ত র‌্যাব-১০ এর একটি দল চকবাজার মডেল থানার পশ্চিম ইসলামবাগ বার হাজার গলি এলাকায় ও বংশাল থানার ২৩ নম্বর কসাইটুলী এলাকায় দুটি পৃথক অভিযান চালায়। অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় মোট ১৪ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। এ সময় তাদের  কাছ থেকে খোলা অবস্থায় ৪১২ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১০টি মোবাইল ফোন এবং নগদ- ৬৭ হাজার ৬০৪ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া সোমবার রাত ১০টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি দল মুগদা থানার দক্ষিণ মান্ডা এলাকায় অপর একটি অভিযান চালায়। অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় ছয়জন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ১৫৬ পিস জুয়া খেলার কার্ড (তাস), পাঁচটি মোবাইল ফোন ও নগদ আট হাজার ৯৪০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন ধরে একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৮মে/এএ/জেবি)