মানিকগঞ্জে বজ্রপাতে দুজন নিহত

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২১, ২০:১৮

মানিকগঞ্জ সদর উপজেলার পৌলী ও গিলন্ড গ্রামে পৃথক বজ্রপাতে এক দিনমজুর ও স্কুলছাত্র নিহত হয়েছেন। মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন।

নিহতরা হলেন- জেলার ঘিওর উপজেলার দিনমজুর আজমত আলী (৫০) ও সদর উপজেলা গিলন্ড গ্রামের স্কুলছাত্র আসিফ মোল্লা (১৪)।

মানিকগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. কবীর হোসেন জানান, নিহত আজমত আলী পৌলী এলাকার কৃষক আব্দুল হকের বাড়িতে দিনমজুর হিসেবে কাজ করতেন। বিকালে ধান ক্ষেত থেকে ধানের বোঝা মাথায় নিয়ে তিনি বাড়ি ফিরছিলেন। এসময় তার ওপর বজ্রপাত হলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

এদিকে একই সময়ে সদর উপজেলা গিলন্ড গ্রামে বজ্রপাতে স্কুলছাত্র আসিফ ও তার দুই বন্ধু গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নেয়ার পথে আসিফ মারা যায়। নিহত ও আহত দুজন গিলন্ড উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাকিব হোসেন ফরহাদ জানান, গিলন্ড গ্রামের মাসুদ মোল্লার ছেলে আসিফ ও তার দুই বন্ধু একই গ্রামের আব্দুর রশিদ মোল্লার ছেলে অনিক মোল্লা এবং লেবু মিয়ার ছেলে মো. আবদুল্লাহ বিকালে ঘুড়ি উড়াচ্ছিল। এ সময় বজ্রপাতে তারা তিনজনই আহত হয়।

স্থানীয় মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আসিফ মারা যায়। আব্দুল্লাহকে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে অনিককে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৮মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :