কালকিনিতে ইলিয়াছ বাহিনীর তাণ্ডবে আহত ৭

প্রকাশ | ১৮ মে ২০২১, ২০:২৯

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

মাদারীপুরের কালকিনিতে নতুন ঘর তৈরি করতে গিয়ে পূর্ব শত্রুতার জেরে ইলিয়াছ বাহিনীর অতর্কিত হামলায় দুই নারীসহ সাতজন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার আলিনগর ইউনিয়নের টুমচর এলাকার হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে। আহত সাতজনই মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা যায়, একই এলাকার ইলিয়াছ ও তোতা হাওলাদারের সঙ্গে দেলোয়ার হাওলাদারের দীর্ঘদিনের শত্রুতা ছিল। এরই জেরে মঙ্গলবার দেলোয়ার নিজ জমিতে নতুন ঘর নির্মাণ করতে গেলে পূর্বশত্রুতার জেরে ইলিয়াছ, তোতাসহ প্রায় ১০-১২জন মিলে অর্তিকিত হামালা চালায়। এ সময় দেলোয়ারসহ তার পরিবারের সাতজনকে কুপিয়ে আহত করা হয়।

আহতরা হলেন মৃত বোরহান হাওলাদারের ছেলে দেলোয়ার হাওলাদার(৪২), দোলোয়ার হাওলাদারের ছেলে শিপন হাওলাদার(৩৪), টুটুল হাওলাদার(৩১), টিপু হাওলাদার(২৮), টুকু হাওলাদার(২৬), শিপনের স্ত্রী জয়নব বেগম (২৫) ও টুকুর স্ত্রী কুলসুম বেগম(২০)। আহত সাতজনকেই মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

দেলোয়ার হাওলাদারের আত্মীয় রেজাউল হাওলাদার বলেন, হঠাৎ ইলিয়াছসহ ১০ থেকে ১২ জন দেশি রামদা নিয়ে আমার ভাই-ভাগ্নেদের ওপর হামলা চালিয়ে মেরে ফেলতে চেয়েছিল। আমরা চিৎকার শুনে এসে আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসি। সবারই মাথায় আঘাত রয়েছে। আমরা পুলিশকে জানিয়েছি এবং মামলা করবো।

অভিযুক্ত ইলিয়াছ হাওলাদার জানান, ঘরতোলা নিয়ে দুপক্ষের সংর্ঘষ হয়েছে। এটা আমাদের পারিবারিক জমি নিয়ে সমস্যা। আমাদের একজন আহত হয়েছে।

কালকিনি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসতিয়াক আসফাক রাসেল বলেন, আমরা ঘটনা শুনেছি। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। মামলা করলে আমরা তদন্ত করে ব্যবস্থা নেবো।

(ঢাকাটাইমস/১৮মে/কেএম)