কুমিল্লায় গৃহবধূকে গলাকেটে হত্যা, স্বামী পলাতক

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২১, ২০:৫১

কুমিল্লার বুড়িচংয়ে পারিবারিক কলহের জেরে রিমা আক্তার (২৫) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করা হয়েছে। হত্যার ঘটনার পর থেকে স্বামী রমজান আলী পলাতক রয়েছেন। মঙ্গলবার বিকালে বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে গলাকাটা অবস্থায় খাটের উপর থেকে এ গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। গৃহবধূ হত্যার বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের জগতপুর গ্রামের মোল্লা বাড়ির মৃত লোকমান হোসেনের ছেলে রমজান আলী (৩০) দশ বছর পূর্বে জেলার আদর্শ সদর উপজেলার কাপ্তান বাজার এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে রিমা আক্তারের সাথে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একটি মেয়ে সন্তানের জন্ম হয়।

স্থানীয়রা জানান, রমজান ঈদের ছুটিতে বাড়িতে আসে। সম্প্রতি তাদের দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হয়। মঙ্গলবার দুপুর ১২টার দিকে রমজান আলীর মা, ৭ বছরের মেয়ে তাকিয়া, ছোট ভাই ও ছোট ভাইয়ের স্ত্রী কোটবাড়ী বিনোদন কেন্দ্রে বেড়াতে যায়। বাড়িতে তখন রমজান ও তার স্ত্রী রিমা আক্তার ছিল। বিকাল ৩টায় তাদের এক নিকট আত্মীয় রমজানের বাড়িতে যায়। এসময় ঘরের দরজা খোলা দেখে ভেতরে গিয়ে বিছানার উপর রিমা আক্তারের গলাকাটা দেহ পড়ে থাকতে দেখা যায়। বাড়ির লোকজন পুলিশকে খবর দেয়।

বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক জানান, মঙ্গলবার দুপুর দেড়টা থেকে তিনটার মধ্যে হত্যাকাণ্ড ঘটেছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পালাতক রয়েছে। এখনও কোন মামলা হয়নি। তবে গৃহবধূর পরিবার থানায় অভিযোগ করতে থানায় আসছেন। মরদেহ উদ্ধার করে থানায় আনা হচ্ছে। মামলার পর স্বামীসহ হত্যার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/১৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :