মহাসড়কে অপেক্ষমান গৃহবধূকে ‘ধর্ষণ’, যুবক গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মে ২০২১, ২২:০৩

কুমিল্লায় সড়কে অপেক্ষমান দুই সন্তানের জননীকে পৌঁছে দেওয়ার কথা বলে কৌশলে রাতের আঁধারে খাল পাড়ে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে মো. তুহিন (২৫) নামে এক পিকআপভ্যান চালকের বিরুদ্ধে। গৃহবধূকে ধর্ষণের অভিযোগে পুলিশ ধর্ষক পিকআপ ভ্যানচালক তুহিনকে গ্রেপ্তার করেছে। তুহিন কাশিনগর ইউনিয়নের উত্তর যাত্রাপুর গ্রামের আবদুল আলীর ছেলে।

বৃহস্পতিবার বিকালে অভিযুক্ত তুহিনকে গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা।

মামলা সূত্রে জানা যায়, কুমিল্লা চান্দিনা উপজেলার বদরপুরের ছনবাড়ী গ্রামেরদুই সন্তানের জননী গত ১৩ মে সন্ধ্যায় কুমিল্লায় যাওয়ার উদ্দেশ্যে মহসড়কের মাধাইয়া বাজারে গাড়ির জন্য অপেক্ষমান থাকেন। দাঁড়িয়ে থাকতে দেখে পিকআপচালক তুহিন গৃহবধূকে কুমিল্লা পৌঁছে দেওয়ার আশ্বাস দিলে ভুক্তভোগী নারী সরল মনে তার পিকআপে উঠেন। পিকআপচালক তুহিন গৃহবধূকে কুমিল্লায় না নামিয়ে কৌশলে রাতের আঁধারে জেলার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর এলাকায় একটি খালের পাড়ে নিয়ে রাতভর ধর্ষণ শেষে আহত অবস্থায় রেখে চলে যায়। আহত অবস্থায় ওই গৃহবধূ পরদিন বাড়ি ফিরে পরিবারকে ঘটনাটি জানালে ভুক্তভোগী নারীকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। বুধবার রাতে গৃহবধূর বাবা ধর্ষক তুহিনকে আসামি করে চান্দিনা থানায় মামলা করেন। পরবর্তীতে চান্দিনা ও চৌদ্দগ্রাম থানার পুলিশ অভিযান চালিয়ে পিকআপভ্যান চালক তুহিনকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে চান্দিনা থানার তদন্ত কর্মকর্তা নরুল বাশার জানান, গৃহবধূর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সে কোন কথা বলতে পারছে না। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের দাগ রয়েছে। গৃহবধূ সুস্থ হলে ঘটনার প্রকৃত ঘটনা জানা যাবে।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা জানান, গৃহবধূকে চৌদ্দগ্রামের কাশিনগরের ধর্ষণের অভিযোগে চান্দিনা থানায় মামলা হওয়ায় অভিযুক্ত তুহিনকে গ্রেপ্তার শেষে চান্দিনা থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :