মানিকগঞ্জে দুই শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ মে ২০২১, ১৫:০৯ | প্রকাশিত : ২২ মে ২০২১, ১৫:০১

মানিকগঞ্জের সদর ও হরিরামপুর উপজেলায় দুই শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে জেলার হরিরামপুর উপজেলার চালা ইউনিয়নের গোপালপুর গ্রামে ও দুপুরে সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের পশ্চিম শানবান্দা গ্রামে এসব ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের পশ্চিম শানবান্দা গ্রামের আব্দুল হালিমের মেয়ে সিনহা আক্তার (৭) ও হরিরামপুরের চালা ইউনিয়নের গোপালপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে আবির হোসেন (১৬)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, শুক্রবার বিকাল থেকে সিনহাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। স্থানীয়দের সংবাদে শনিবার দুপুরে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরের একটি কাঠবাগান থেকে সিনহার লাশ উদ্ধার করা হয়।

অন্যদিকে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঈদ চৌধুরী জানান, মা অন্যত্র চলে যাওয়ায় আবিরের বাবা কয়েক বছর আগে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকেই আবির ও তার সৎমায়ের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এরই ধারাবাহিকতায় আবির গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শনিবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।

তাদের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরই তাদের মৃত্যুর কারণ সর্ম্পকে জানা যাবে। তবে দুটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২২মে/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :