মরা মুরগি ড্রেসিং, দোকান কর্মচারীর দণ্ড

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০২১, ১৩:০১

ভোলার চরফ্যাশন উপজেলায় ড্রেসিং করার সময় প্রায় তিন শতাধিক মরা বয়লার মুরগিসহ রাসেল নামে এক দোকান কর্মচারীকে আটক করেছে স্থানীয়রা। আটক রাসেলের বাড়ি উপজেলার আবুবক্করপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে।

শনিবার রাত ১০টার দিকে চরফ্যাশন বাজারে মাংসপট্টি মিরাজের মুরগির দোকানে মুরগি ড্রেসিং করার সময় তাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চরফ্যাশন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস।

উপজেলার সহকারি কমিশনার বলেন, রাতে আবুবক্করপুর ইউনিয়নের একটি পোল্ট্রি ফার্ম থেকে পাঁচটি বস্তায় ভরে তিনশত মরা মুরগি রিকশায় করে পূর্ব বাজারে নিয়ে আসে রাসেল। পরে মুরগিগুলো সেখানকার মিরাজের দোকানে ড্রেসিং করার সময় স্থানীয়রা টের পেয়ে তাকে আটকে রেখে আমাদের খবর দেয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ভোক্তা অধিকার আইনে কর্মচারী রাসেলকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়। তবে ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে দোকানের মালিক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। মরা মুরগিগুলো চরফ্যাশন বাজারের একটি হোটেলে দেয়ার কথা ছিল বলেও জানান এ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/২৩মে/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :