পদোন্নতি পাওয়া ১৩ এসপির পদায়ন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০২১, ১১:২৮ | প্রকাশিত : ২৪ মে ২০২১, ২৩:২৯

সম্প্রতি অতিরিক্ত পুলিশ সুপার থেকে পুলিশ সুপার (এসপি) হিসেবে পদোন্নতি পাওয়া পুলিশের ১৩ কর্মকর্তাকে পদায়ন করা হয়েছে।

সোমবার রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখার এক প্রজ্ঞাপন থেকে এ তথ্য জানা যায়। উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনটি রবিবার জারি হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী, এসপিবিএন ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ শাহেদ ফেরদৌস রানাকে শিল্পাঞ্চল পুলিশ ইউনিট-৪ এর পুলিশ সুপার করা হয়েছে।

অপরাধ তদন্ত বিভাগ সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার মো. আকতার হোসেনকে রংপুরের রেঞ্জ ডিআইজির কার্যালয়ের পুলিশ সুপার করা হয়েছে।

পিরোজপুরের ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আল মামুন শিকদারকে ঢাকার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার করা হয়েছে।

রাজশাহী রেঞ্জ ডিআইজির কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার খালিদ বিন নুরকে রংপুর রেঞ্জ ডিআইজির কার্যালয়ের পুলিশ সুপার করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শহিদুল্লাহ কাওছারকে রংপুর রেঞ্জ ডিআইজির কার্যালয়ের পুলিশ সুপার করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. কামাল হোসেনকে ঢাকার অতিরিক্ত আইজিপি (সিআইডি) কার্যালয়ের পুলিশ সুপার করা হয়েছে।

এসপিবিএন ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলমকে রাজশাহী রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার করা হয়েছে।

এই সাত কর্মকর্তা পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত এবং স্বপদে কর্মরত।

এছাড়া পুলিশ অধিদপ্তরের পুলিশ সুপার (মিশন হতে প্রত্যাগত) মু. মাসুদ রানাকে রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্স (আরআরএফ) কমান্ড্যান্ট করা হয়েছে।

পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার (টিআর), পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত (মিশন হতে প্রত্যাগত) মুনশী শাহাবুদ্দীনকে বগুড়া অঞ্চল, হাইওয়ে পুলিশ ইউনিটের পুলিশ সুপার করা হয়েছে।

পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার (টিআর) এবং পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত (মিশন হতে প্রত্যাগত) মোক্তার হোসেনকে ঢাকার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার করা হয়েছে।

অপরাধ তদন্ত বিভাগ, ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার এবং পুলিশ সুপার হতে পদোন্নতিপ্রাপ্ত (মিশন হতে প্রত্যাগত) খন্দকার নুর রেজওয়ানা পারভীনকে ঢাকার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার করা হয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত (মিশন হতে প্রত্যাগত) মোহাম্মদ হাছান চৌধুরীকে রেলওয়ে পুলিশ চট্টগ্রামের পুলিশ সুপার করা হয়েছে।

পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার এবং পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত (মিশন হতে প্রত্যাগত) মোহাম্মদ আব্দুল হালিমকে ঢাকার টুরিস্ট পুলিশ ইউনিটের পুলিশ সুপার করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৪মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :