মাছ ধরতে গিয়ে বজ্রপাতে প্রাণ হারালেন দুই জেলে

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০২১, ১৪:৪৭ | প্রকাশিত : ২৫ মে ২০২১, ১৩:৫৩

কুমিল্লার হোমনায় নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে দুই জেলের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন একই নৌকায় থাকা আরও দুই জেলে। তাদের হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার দিবাগত রাত ১১টার দিকে হোমনা উপজেলার কাঁঠালিয়া নদীর মাথাভাঙ্গা ইউনিয়নের জগন্নাথকান্দি গ্রামে এই বজ্রপাতের ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই জেলে হলেন, উপজেলার জগন্নাথকান্দি গ্রামের আফাজ উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৩৫) এবং একই গ্রামের নেপাল চন্দ্রের ছেলে টিটু চন্দ্র (১৪)।

হোমনা থানার পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো জেলেরা মেঘনা নদীর শাখা কাঁঠালিয়া নদীতে মাছ ধরতে যায়। দমকা/ঝড়ো হাওয়ার সঙ্গে বজ্রবৃষ্টি শুরু হয়। রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ বজ্রপাত শুরু হলে বজ্রপাতে দুই জেলে মারা যায়। খবর পেয়ে স্থানীয়রা ওই নৌকায় থাকা আহত দুইজনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে হোমনার মাথাভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান নাজিরুল হক ভূঁইয়া জানান, ঘটনাটি আমার এলাকার কাঁঠালিয়া নদীতে ঘটেছে। খবর পেয়ে নিহতদের উদ্ধার করে বাড়িতে পৌঁছে দিয়েছি, আহতদের চিকিৎসার ব্যবস্থা করেছি। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ বলেন, আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তারা হলেন- নিহত টিটু চন্দ্রের বাবা নেপাল এবং অমূল্য।

ঢাকাটাইমস/২৫মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :