হাতিয়ায় শিশুর লাশ উদ্ধার, সৎ মা পলাতক

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০২১, ১৬:৪৮ | প্রকাশিত : ২৫ মে ২০২১, ১৬:২৮

নোয়াখালীর হাতিয়া উপজেলার হরনী ইউনিয়নে ডোবা থেকে শাবনুর আক্তার (১২) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির শরীরে আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে মনে করছে পুলিশ।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে আদর্শ গ্রামের একটি ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। এদিকে ঘটনার পর থেকে নিহতের সৎ মা খালেদা আক্তার পলাতক রয়েছেন।

নিহত শাবনুর আক্তার ওই গ্রামের আবুল কাশেমের মেয়ে। সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

আবুল কাশেম অভিযোগ করে জানান, মেয়ে শাবনুরকে তার স্ত্রী খালেদা কুপিয়ে হত্যার পর ডোবার ভেতর ফেলে দিয়েছিল। বাড়ির একটি কক্ষে শাবনুরের রক্ত পড়ে আছে। তিনি ঘটনার সুষ্ঠু বিচার চাইছেন।

তিনি জানান, সোমবার সকালে তিনি শাবনুরকে নিয়ে নিজের দোকানে যান। দুপুর ১২টার দিকে শাবনুরকে ভাত আনতে বাড়িতে পাঠান। দীর্ঘসময় গেলেও শাবনুর ভাত নিয়ে না আসায় তিনি বাড়িতে যান। ঘরে গিয়ে শাবনুরের সৎ মা খালেদাকে তার কথা জিজ্ঞেস করলেও তিনি কোনো উত্তর দিতে পারেনি। বিকাল পর্যন্ত শাবনুরের কোনো খবর না পেয়ে আত্মীয় স্বজনদের বাড়িতে খবর নিয়েও শাবনুরের কোনো সন্ধান পাননি তারা। মঙ্গলবার সকালে আদর্শ গ্রাম প্রাথমিক বিদ্যালয়ে পাশে একটি ডোবার পাশে শাবনুরের ওড়না ও দুটি লাঠি দেখতে পায় স্থানীয়রা। পরে লোকজনকে নিয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে ডোবার ভেতর থেকে শাবনুরের লাশ উদ্ধার করা হয়।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের সৎ মাকে আটক করার পর ঘটনার বিস্তারিত জানা যাবে।

(ঢাকাটাইমস/২৫মে/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :