আম পাড়া নিয়ে দুই ভাইকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২১, ১৬:৩৩

মানিকগঞ্জে আম পাড়াকে কেন্দ্র করে দুই ভাইকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে সদর উপজেলার জায়গীর গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন ইদ্রিস বিশ্বাস ও তার ছোটভাই আনোয়ার বিশ্বাস। তাদের জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়েছে।

আহত দুজনের ছোটভাই জাহাঙ্গীর বিশ্বাস ঢাকা টাইমসকে বলেন, সালাম বিশ্বাস আমাদের চাচাতো ভাই। তাদের জমির চারপাশে আমাদের জমি রয়েছে। ওই জমিতে একটি আমগাছ আছে। সেই আমগাছটি আমাদের। আজ বেলা ১২টার দিকে আমার বড়ভাই আনোয়ার বিশ্বাস ওই গাছ থেকে আট থেকে দশটি আম পাড়েন। এটা নিয়ে সালাম বিশ্বাসের সঙ্গে আনোয়ারের ঝগড়া হয়। এক পর্যায়ে আমার বড়ভাই ইদ্রিস বিশ্বাস সেখানে গেলে সালাম বিশ্বাস রাম দা দিয়ে আমার দুই ভাইকে এলোপাথারিভাবে কুপিয়ে জখম করে। পরে আমি তাদেরকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে আসি। এ বিষয়ে স্থানীয় থানায় একটি অভিযোগ করা হয়েছে বলে জানান জাহাঙ্গীর বিশ্বাস।

জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রের (পঙ্গু হাসপাতাল) কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, ইদ্রিসে বাম হাতে ও মাথায় এবং আনোয়ারের দুই হাতে এবং ডান রানে কোপের চিহ্ন রয়েছে। এর মধ্যে ইদ্রিস বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক।

আহত ইদ্রিস বিশ্বাস এবং আনোয়ার বিশ্বাস মানিকগঞ্জ সদর থানার জায়গীর গ্রামের সদর উদ্দিন বিশ্বাসের ছেলে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকবর আলী খান ঢাকা টাইমসকে বলেন, ‘জায়গীর গ্রামে মারামারি হয়েছে বলে শুনেছি। আমরা পুলিশ পাঠিয়েছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

(ঢাকাটাইমস/২৬মে/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :