ভোলায় বাসচাপায় অটোচালকসহ নিহত ৩

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০২১, ১৭:২৪

ভোলা সদর উপজেলায় যাত্রীবাহী বাসচাপায় অটোচালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় ইউছুফ ও মনির নামের আরো দুজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ঘুইংগারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মো. মাজেদের ছেলে মো. মিরাজ(৩৫), মো. ছালেমের ছেলে মো. সোহাগ(১৪) ও একই এলাকার অটোচালক মো. আজিজুল হক(৪০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরের দিকে উত্তর দিঘলদী ইউনিয়নের কমরউদ্দিন এলাকার দলিলউদ্দিন মৌলভী বাড়ির সোহাগ তালগাছ থেকে পড়ে আহত হয়। পরে তাকে নিয়ে ওই বাড়ির আরো তিনজন মিলে একটি ব্যাটারিচালিত অটো রিকশায় করে ভোলা সদর হাসপাতালে রওনা দেয়। এ সময় ঘুইংগারহাট পার হলে বিপরীত দিক থেকে আসা বিসমিল্লাহ পরিবহন নামে একটি যাত্রবাহী বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোচালক আজিজুল হক, মো. মিরাজ ও সোহাগ মারা যান।

অটোতে থাকা ইউছুফ ও মনিরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নেয়া হয়। যাত্রীবাহী বাসটিকে স্থানীয়রা আটক করেছে।

এ ঘটনার পর থেকে বিক্ষুব্ধ জনতা রাস্তা অবরোধ করে। এতে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করেছি এবং পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছি।

(ঢাকাটাইমস/২৭মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :