বৃদ্ধাকে অস্ত্রের মুখে ধর্ষণের অভিযোগে একজন আটক

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০২১, ২০:১৬

বরগুনার তালতলীতে রাতের আঁধারে স্বামী পরিত্যক্তা এক বৃদ্ধ নারীকে দেশীয় অস্ত্রের মুখে বজলু হাওলাদার(৪০) নামে এক ব্যক্তি ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বজলুকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। এর আগে রাত ১টার দিকে উপজেলার মেনিপাড়া এলাকায় ধর্ষণের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, উপজেলার নিশান বাড়িয়া ইউনিয়নের মেনিপাড়া এলাকার স্বামী পরিত্যক্তা এক বৃদ্ধা নারী বাড়িতে বসবাস করে আসছিলেন। প্রায় তিন মাস যাবৎ একই এলাকার সেকান্দার হাওলাদারের ছেলে বজলু হাওলাদার(৪০) ওই নারীকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করে আসছিলেন। প্রায় ১০-১২ দিন আগে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করেন বজলু।

বিষয়টি ওই বৃদ্ধা মানসম্মানের ভয়ে কাউকে বলেননি। পরে বুধবার রাত ১টার দিকে বজলু হাওলাদার আবারও ওই নারীর ঘরে দরজা ভেঙে ঢুকে দেশিও অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করে। এসময় তার আর্তচিৎকারে আশপাশের লোকজন বজলুকে আটক করে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে থানায় নিয়ে যায়। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে বজলুর বিরুদ্ধে এলাকার মানুষের বিভিন্ন অভিযোগ রয়েছে। স্কুলছাত্রী থেকে গৃহবধূ কেউ তার লালসার শিকার থেকে রক্ষা পায়নি। এছাড়াও তার পরকিয়াসহ বিভিন্ন অপকর্মের জন্য গত বছর তার স্ত্রী বিষপানে আত্মহত্যা করেছেন বলে মন্তব্য এলাকাবাসীর।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, ধর্ষণের অভিযোগে বজলুকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে।

(ঢাকাটাইমস/২৭মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :