ভোলায় বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে চার

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০২১, ২১:০৪

ভোলা সদর উপজেলায় বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে চারজন হয়েছে। গুরুতর আহত হওয়া অটোরিকশার যাত্রী মো. ইউছুফও (৪৫) মারা গেছেন।

নিহত ইউছুফ উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আব্দুল লতিফের ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। উত্তর দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান লেয়াকত হোসেন মনসুর এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে দুপুরে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ঘুইংগার হাট এলাকায় ভোলা থেকে চরফ্যাশনের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া বিসমিল্লাহ নামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে রিকশাচালক আজিজুল হকসহ যাত্রী সোহাগ ও মিরাজ ঘটনাস্থলেই মারা যান। আহত হন ইউছুফ ও মনির। গুরুতর আহত হওয়া অটোরিকশার অপর দুই যাত্রীকে প্রথমে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে পাঠান। পরে সেখানে মো. ইউছুফ মারা যান।

স্থানীয়রা জানায়, নিহত অটোচালক আজিজুল হক ছাড়া বাকি তিনজনই উত্তর দিঘলদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দলিল উদ্দিন মৌলভী বাড়ির বাসিন্দা। এরা সবাই দুপুরে গাছ থেকে পড়ে আহত হওয়া সোহাগ নিয়ে ভোলা সদর হাসপাতালে আসছিলেন। পথে বাসচাপায় তারা নিহত হন। এ ঘটনায় ওই বাড়িতে মাতম চলছে।

পুলিশ সুপার সরকার মো. কায়সার জানান, বাস দুর্ঘটনায় এ পর্যন্ত চারজন নিহত হয়েছে। দুর্ঘটনার পর থেকে ভোলা-চরফ্যাশন মহাসড়কে যান চলাচল বন্ধ থাকলেও সন্ধ্যার আগ থেকে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

(ঢাকাটাইমস/২৭মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :