ঈশ্বরদীতে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, পাবনা
| আপডেট : ২৯ মে ২০২১, ১১:০৯ | প্রকাশিত : ২৯ মে ২০২১, ১০:৪৩

পাবনার ঈশ্বরদীতে শাকিল আহমেদ (৩২) নামের এক কাপড় ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ১২টার দিকে পৌর এলাকার সরকারি কলেজের সামনে রূপনগরের (মাহাতাব কলোনি) ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত শাকিল উপজেলার মুলাডুলি ইউনিয়নের প্রতিরাজপুরের দুবলিয়া গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে ও ঈশ্বরদী বাজারের কাপড় ব্যবসায়ী।

এই ঘটনাকে হত্যাকাণ্ড বলে দাবি করেছেন নিহতের স্বজন ও প্রতিবেশীরা। আর অভিযোগের তীর স্ত্রীর দিকেই নিক্ষেপ করা হচ্ছে। এজন্য নিহতের স্ত্রী মীম খাতুনকে (২০) জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতের মামা মুলাডুলির ইউপি মেম্বার তারা মালিথা জানান, প্রতিরাজপুর গ্রামের নিজের বাড়ি ছেড়ে শাকিল প্রায় ১০ দিন আগে শহরের কলেজ রোডের সামনে একটি বাড়িতে দোতলা ফ্ল্যাট ভাড়া নিয়ে স্ত্রীকে সঙ্গে করে থাকতেন।

তিনি বলেন, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ভাগিনা শাকিলের ফোন থেকে তার স্ত্রী ফোন করে আমাকে জানান শাকিল কী যেন খেয়েছে, কথা বলছে না। এসময় আমি দ্রুত বাড়িওয়ালার সহযোগিতা নিয়ে পাশের হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়েছি।

তারা মালিথা বলেন, আমি দূরে থাকায় ওই এলাকার আত্মীয়স্বজনকে ঘটনা জানালে তারা ঘটনাস্থলে পৌঁছে দেখেন স্ত্রী মীম মৃত শাকিলকে সামনে নিয়ে বসে আছেন। এসময় উপস্থিত লোকজন শাকিলের মৃত্যুর কারণ জানতে চাইলে স্ত্রী মীম বলেন, চার-পাঁচজন এসে শ্বাসরোধ করে হত্যা করে চলে গেছে। মীম বাধা দিলে তাকেও লাথি মেরেছে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর বলেন, নিহতের স্ত্রী মীমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে। ঘটনা সম্পর্কে এখনই কোনো কিছু বলা সম্ভব নয়।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রহস্যজনক এ হত্যার ঘটনার পরেই গোয়েন্দা পুলিশের ফরেনসিক টিম লাশ ও ঘটনাস্থল পরীক্ষা এবং ঘটনার তদন্ত করছে। হত্যাকাণ্ডের বিষয়টি এখনো জানা যায়নি। তদন্ত টিমের রিপোর্ট পেলে বিস্তারিত জানাতে পারব।

(ঢাকাটাইমস/২৯মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :