কুমিল্লায় মাদকসহ দুই কারবারি আটক

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০২১, ১৯:১১

কুমিল্লায় ইয়াবা, গাঁজা, ফেনসিডিল ও বিয়ারসহ র‌্যাবের পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে। শুক্রবার রাতে কুমিল্লার আদর্শ সদর উপজেলার আমতলী বিশ্বরোড এবং জেলার সদর দক্ষিণ উপজেলার জগপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন ব্যান্ডের মাদকসহ এ দুই মাদক কারবারিকে আটক করা হয়।

পৃথক অভিযানে সাড়ে সাত হাজার ইয়াবা, ৭৫ কেজি গাঁজা, ৩৯১ বোতল ফেনসিডিল ও ৬৫ বোতল বিয়ার উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, পৃথক অভিযানের মধ্যে জেলার আদর্শ সদর উপজেলার আমতলী বিশ্বরোড এলাকা দিয়ে পিকআপে করে ইয়াবা পরিবহনকালে সাড়ে সাত হাজার ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী শরিয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার উদালপুর গ্রামের মৃত আমির হোসেনের ছেলে মোহাম্মদ আলী (৩৩)। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

অন্য আরেকটি অভিযানে জেলার সদর দক্ষিণ উপজেলার জগপুর এলাকায় বিভিন্ন ব্যান্ডের মাদকসহ মো. ওয়াসিম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তার কাছে থেকে ৭৫ কেজি গাঁজা, ৩৯১ বোতল ফেনসিডিল, ৬০ বোতল বিয়ার ও ৫ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। আটক মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার জগপুর গ্রামের আলী নেওয়াজের ছেলে ওয়াসিম (৩২)।

আটক বিষয়ে মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন, আটক দুই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা, গাঁজা, ফেনসিডিল ও বিয়ারসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

(ঢাকাটাইমস/২৯মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :