কক্সবাজারে আধিপত্য নিয়ে গোলাগুলি, নিহত ২

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মে ২০২১, ২০:৩৪

কক্সবাজার শহরের রুমালিয়ারছড়া এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে দুজন নিহত হয়েছেন।

সোমবার সন্ধ্যায় রুমালিয়ারছড়ার সিকদার বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন রুমালিয়ারছড়া এলাকার লেদু মিয়ার ছেলে মোহাম্মদ সাহেদ (২৮) ও তার সহযোগী বাঁচামিয়ার ঘোনা এলাকার নুরুল করিমের ছেলে রায়হানুল ইসলাম রায়হান (২৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রুমালিয়ারছড়া এলাকার শীর্ষ সন্ত্রাসী আশু আলী গ্রুপের সঙ্গে রায়হান গ্রুপের মধ্যে একটি জমিকে নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে। এতে মোহাম্মদ সাহেদ গুলিতে এবং রায়হানুল ইসলাম রায়হান কোপের আঘাতে আহত হন। পরে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুজনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, নিহত দুজনের মধ্যে রায়হানের বিরুদ্ধে দুটি হত্যা এবং একটি ছিনতাইয়ের মামলা রয়েছে।

ওসি জানান, দুই গ্রুপের মধ্যে আধিপত্য নিয়ে এর আগেও সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রুপের সদস্যদের গ্রেপ্তার করলেও জামিনে বেরিয়ে আবারো সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হয়।

(ঢাকাটাইমস/৩১মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :