বার্সায় এসে উচ্ছ্বসিত অ্যাগুয়েরো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ জুন ২০২১, ১৩:০৩ | প্রকাশিত : ০১ জুন ২০২১, ১২:৪৯

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন করে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়োরো। আর ঐতিহ্যবাহী এই ক্লাবে যোগ দিতে পেরে উচ্ছ্বসিত সময়ের অন্যতম সেরা এই ফুটবল তারকা।

৩২ বছর বয়সে নিজের এই স্বপ্ন পূরণ করতে পেরে আগুয়েরো দারুণ খুশি। নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘আমি খুবই খুশি। ক্লাবের জন্য যা যা করা দরকার, আমি সবই করব। দলকে সাহায্য করব গুরুত্বপূর্ণ শিরোপা জেতার জন্য। বার্সায় খেলতে পারা অনেক আনন্দের একটা বিষয়। আমার জন্য বার্সেলোনা সব সময়ই বিশ্বের সেরা দল, লিওনেল মেসিও এখানে খেলে।’

জাতীয় দলে প্রায় দেড় দশক ধরে লিওনেল মেসির সঙ্গে খেলেছেন অ্যাগুয়েরো। প্রিয় বন্ধু মেসির পাশে খেলার লোভ সামলাতে পারেননি তিনি। এ বিষয়ে বলেন, ‘বার্সেলোনা যেদিন আমার এজেন্টের সঙ্গে কথা বলল, আমি খুব খুশি হয়েছিলাম। আমি সেই ১৪ বছর বয়স থেকে বার্সায় আসতে চেয়েছি। মেসির সঙ্গে একসঙ্গে খেলার স্বপ্ন দেখেছি। আমি ওকে অনেক দিন ধরে চিনি, আশা করব ও যেন দলে থাকে।’

এদিকে গেল গ্রীষ্মকালীন দলবদলে লুইস সুয়ারেজকে ছেড়ে দেয় বার্সা। এর পর থেকেই একজন পরীক্ষিত সেন্টার ফরোয়ার্ডের সন্ধানে ছিল তারা। মার্টিন ব্র্যাথওয়েট ছিলেন কিন্তু পুরো মৌসুমে মাত্র ৭ গোল প্রমাণ দিচ্ছে সুয়ারেজের ছেড়ে যাওয়া জায়গাটা মোটেও পূরণ করতে পারেননি ডেনিস এই ফরোয়ার্ড।

এজন্যই দলবদলে সেন্টার ফরোয়ার্ডের খোঁজ চালাচ্ছিল বার্সা। যদিও নবনির্বাচিত সভাপতি হোয়ান লাপোর্তার পছন্দ তালিকায় শীর্ষে ছিলেন বরুসিয়া ডর্টমুন্ড স্ট্রাইকার আর্লিং হালান্ড। কিন্তু ক্লাবটির চলমান আর্থিক দুর্দশা পথ আগলে দাঁড়িয়েছে। এর ফলেই ফ্রি এজেন্টে চোখ ছিল দলটির। আর পেয়েও গেল অ্যাগুয়োরোকে।

(ঢাকাটাইমস/০১জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :