অনলাইনে নারীদের ফ্যাশন সামগ্রী দিচ্ছে ‘মনোহারী ফ্যাশন’

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুন ২০২১, ১৬:০৪

সময় ও স্রোতের সঙ্গে পাল্লা দিয়ে চলছে প্রযুক্তির উন্নতি ও উৎকর্ষ। এগিয়ে চলছে বাংলাদেশ, বদলে যাচ্ছে জীবনধারা। এক সময় ঘরে বসে পণ্য কেনাকাটার কথা ভাবাই যেত না।

কিন্তু সময়ের পরিবর্তনে অনলাইনে কেনাকাটা এখন এতটাই সহজ ও স্বাভাবিক হয়ে গেছে যে, আমরা এতে বেশ অভ্যস্ত হয়ে পড়েছি। বাজার বা মার্কেটে না গিয়ে ঘরে বসে এক ক্লিকেই পছন্দসই পণ্য হাতে আসায় মানুষ অধিক হারে নির্ভরশীল হয়ে পড়ছে অনলাইন কেনাকাটায়।

গ্রাহকদের সেরা পণ্যে এবং ভালো সেবা দিতে দীর্ঘ সময় ধরে কাজ করছে নারীদের ফ্যাশন ব্র্যান্ড মনোহারী ফ্যাশন। প্রতিষ্ঠানটি থেকে অনলাইনে গ্রাহক পণ্যে অর্ডার দ্রুত সময়ে মিলছে পণ্যে। বাংলাদেশের ঐতিহ্যবাহী স্টক সালোয়ার-কামিজ, কুর্তি, থ্রি-পিস এবং আরও নারীদের নানা পোশাক নিয়ে কাজ করছে মনোহারী ফ্যাশন। অনলাইনে কেউ পণ্যে অর্ডার কারলে দ্রুত সময়ে সারা বাংলাদেশে গ্রাহকের কাছে পণ্যে পৌঁছে দিচ্ছে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির কর্ণধার তানজিল ইসলাম জানান, মনোহারী ফ্যাশন নারীদের পণ্যে নিয়ে কাজ করছে। আমরা গ্রাহকের কাছে দ্রুত পৌঁছাতে সক্ষম হয়েছি ভালো সেবা এবং পণ্যে দিয়ে। দেশজুড়ে দ্রুত সময়ে পণ্যে পৌঁছে দিবো আমরা।

তিনি আরো বলেন, অনেক সময় দেখা যায় অনলাইন থেকে পণ্যে কিনে গ্রাহক প্রতারিত হয়েছেন। আমরা অনলাইন কেনা-কাটায় এ ধারণাকে পাল্টে দিতে চায়।

অনলাইনে ২৪ ঘণ্টা মিলবে মনোহারী ফ্যাশন থেকে পণ্যে কেনার সুযোগ। বিস্তারিত জানতে ভিজিট করুন: https://monohari.com.bd/

(ঢাকাটাইমস/১জুন/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :