ইউরোর দল ঘোষণা করল ইংল্যান্ড-ইতালি

প্রকাশ | ০২ জুন ২০২১, ১৫:৪১ | আপডেট: ০২ জুন ২০২১, ১৫:৫১

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

ইউরোপিয়ান ফুটবল চ্যাম্পিয়নশিপ শুরু হওয়ার আর বেশিদিন নেই। তাই এই আসরকে সামনে রেখে এবার দল ঘোষণা করেছে ইংল্যান্ড এবং ইতালি জাতীয় ফুটবল দল। উভয় দলের চূড়ান্ত স্কোয়াডে মোট ২৬ জন করে ফুটবলার জায়গা পেয়েছেন।

ইংল্যান্ডের ৩৩ জনের প্রাথমিক দলে থাকলেও চূড়ান্ত দলে জায়গা হয়নি জেসে লিনগার্ডের। এছাড়া জায়গা হারিয়েছেন অ্যারন র‌্যামসডেল, বেন হোয়াইট, বেন গডফ্রে, জেমস-ওয়ার্ড প্রাউস ও অলি ওয়াটকিন্স। চোটের কারণে আগেই নাম প্রত্যাহার করে নেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউড।

এছাড়া কুঁচকির চোটে গত ফেব্রুয়ারি থেকে মাঠের বাইরে আছেন লিভারপুল অধিনায়ক হেন্ডারসন। গোড়ালির চোটে এবারের মৌসুমে ইউনাইটেডের শেষ চার লিগ ম্যাচ ও ইউরোপা লিগের ফাইনালে খেলতে পারেননি ম্যাগুইয়ার।

ইংল্যান্ডের ২৬ সদস্যের স্কোয়াড:

ডিন হেন্ডারসন, স্যাম জনস্টোন, জর্ডান পিকফোর্ড, ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ড, বেন চিলওয়েল, কনর কোডি, রিস জেমস, হ্যারি ম্যাগুইয়ার, টাইরন মিঙ্গস, লুক শ, জন স্টোনস, কিরান ট্রিপিয়ার, কাইল ওয়াকার, জুড বেলিংহ্যাম, জর্ডান হেন্ডারসন, ম্যাসন মাউন্ট, কেলভিন ফিলিপস, ডেকল্যান রাইস, ডমিনিক ক্যালভার্ট-লুইন, ফিল ফোডেন, জ্যাক গ্রিলিশ, হ্যারি কেইন, মার্কাস র‌্যাশফোর্ড, বুকায়ো সাকা, জেডন স্যানচো, ও রাহিম স্টার্লিং

ইতালির ২৬ সদস্যের স্কোয়াড:

আন্দ্রেয়া বেলোত্তি, ডমেনিকো বেরার্দি, ফেদেরিকো বার্নাদেস্কি, ফেদেরিকো চিয়েসা, কিরো ইম্মোবিলে, লরেঞ্জা ইনসিনিয়ে ও জিয়াকোমো রাম্পাদিরো। নিকোলো বারেলা, ব্রায়ান ক্রিস্তান্তে, জর্জিনহো, ম্যানুয়েল লোকোতেল্লি, লরেঞ্জা পেল্লেগ্রিনি, স্তেফানো সেন্সি ও মার্কো ভেরাত্তি, ফ্রান্সোসকো আচেরবি, আলসান্দ্রো বাস্তোনি, লিওনার্দো বনুচ্চি, জর্জো কিয়েলিনি, জিওভান্নি ডি লারেঞ্জা, এমারসন পালমিয়েরি, আলসান্দ্রো ফে্লারেঞিজ, লিওনার্দো স্পিনাজ্জেলা ও রায়ালের তোলোই,জিয়ানলুইজি ডোনারুমা, আলেক্স মেরেত ও সালভাতোরে সিরিগু।