কলারোয়া সীমান্তে বাংলাদেশে অনুপ্রবেশকালে রোহিঙ্গাসহ আটক ১০

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২১, ২০:১২

অবৈধপথে ভারত থেকে বাংলাদেশে আসার সময় বিজিবি এক রোহিঙ্গাসহ ১০ জনকে আটক করেছে। মঙ্গলবার রাতে তাদের সাতক্ষীরার কলারোয়ার মাদরা, কাকডাঙা ও তলুইগাছা সীমান্ত থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সাতক্ষীরার কলারোয়া উপজেলার শিংলাল গ্রামের মতিয়ার রহমানের ছেলে মোমিন (২৫), একই উপজেলার ভাদিয়ালি গ্রামের আকবর আলীর ছেলে আতিকুল ইসলাম (২৭), সদর উপজেলার শ্রীরামপুর গ্রামের আজিজুল বিশ্বাসের ছেলে শাহাজাহান বিশ্বাস (৩৭), তার স্ত্রী আরিফা খাতুন (২২), একই উপজেলার মুকুন্দপুর গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে আবীর হোসেন (১৬) ও আসিফ কবীর (১৪), উখিয়া রেহিঙ্গা শরনার্থী শিবিরের নাজির হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪১), নড়াইল জেলার কালিয়া উপজেলার পেরুলি গ্রামের মিলন শেখের ছেলে মাহাবুব শেখ (২৫), একই উপজেলার জামিলডাঙা গ্রামের চাঁন খার স্ত্রী কুয়াছিনা (৩২) ও যশোর জেলার কোতোয়ালি থানার ছাবরা গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী মরিয়ম বেগম (৩৫)।

বিজিবির সাতক্ষীরা-৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল মাহমুদ জানান, করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট প্রতিরোধে বিজিবির বিশেষ টহল বাহিনীর সদস্যরা মঙ্গলবার রাতে ভারত থেকে আসার সময় কলারোয়ার মাদ্রা, তলুইগাছা ও কাকডাঙা সীমান্ত থেকে এক রোহিঙ্গাসহ ১০ জনকে আটক করা হয়। তাদের কালীগঞ্জের নলতা আহছানিয়া মিশনের আশ্রয়কেন্দ্রে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। কোয়ারেন্টাইনের মেয়াদ শেষে তাদের কলারোয়া থানায় সোপর্দ করা হবে।

(ঢাকাটাইমস/২জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :