মাদারীপুরে শিশু ধর্ষণ মামলায় গ্রেপ্তার ১

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২১, ২১:৫৬

মাদারীপুরের শিবচর উপজেলার মাদবরচরে সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মামলার পলাতক আসামি সোহান মাদবরকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে শিবচর থানা উপ-পরিদর্শক শেখ আল আমিনের নেতৃত্বে অভিযান চালিয়ে সোহান মাদবরকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

পুলিশ জানায়, গত ৮ মার্চ শিবচর উপজেলার মাদবচর বাজারে মুরগি ব্যবসায়ী সোহান মাদবর তার দোকানে ডেকে নিয়ে ৭ বছরের শিশুটিকে ভয় দেখিয়ে ধর্ষণ করে। এ পর্যায়ে প্রচুর রক্তপাত হলে ওই আসামি শিশুটিকে মুরগি কাটার চাকু দেখিয়ে ভয় দেখায়। কাউকে কিছু বললে কেটে আড়িয়াল খা নদীতে ভাসিয়ে দেবে বলে ভয় দেখিয়ে রক্তমাখা শরীর মুছিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। পরবর্তীতে শিশুটির পরিবার বিষয়টি টের পেলে শিবচর থানায় মামলা করেন। ধর্ষণের পর থেকেই পলাতক ছিল সোহান মাদবর।

বুধবার সকালে শিবচর থানার উপ-পরিদর্শক শেখ আল-আমিনের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে সোহানকে গ্রেপ্তার করে। পরে মাদারীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে শিবচর থানার ওসি মিরাজ হোসেন বলেন, সকালে শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি সোহান মাদবরকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :