সাতক্ষীরায় দুর্বৃত্তদের হামলায় যুবক নিহত

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জুন ২০২১, ১৩:০৯ | প্রকাশিত : ০৩ জুন ২০২১, ১২:৫৮

সাতক্ষীরার দেবহাটায় আশিকুর রহমান জুয়েল(৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে দেবহাটা উপজেলার সদর ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত জুয়েল দেবহাটা সদর ইউনিয়নের মৃত আনিছুর রহমানের ছেলে।

নিহতের মা চায়না খাতুন জানান, প্রতিদিনের মতো সন্ধ্যার পরে বাড়ির সামনে পুকুর পাড়ে সিঁড়িতে বসা ছিল জুয়েল। নির্দিষ্ট সময় পর সে ঘরে না ফেরায় তার মোবাইল ফোনে কল করলে বন্ধ দেখায়। এসময় আমার ভাই মনিকে ফোন করলে সে বাড়িতে আসে। এরপর খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুর পাড়ে লাশ টেনে নিয়ে যাওয়া রক্তের দাগ দেখা যায়। পরে রক্তের দাগ অনুসারে খুঁজতে খুঁজতে বাড়ির পাশের আরেকটি পুকুরে ভাসমান অবস্থায় তার লাশ দেখে পুলিশকে খবর দেয়া হয়।

এ ব্যাপারে দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, বুধবার রাত সাড়ে ১০টার দিকে আশিকুর রহমান নামে এক যুবককে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে, এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত জুয়েলের বাড়ির পাশের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করে।

ওসি বলেন, জুয়েলের মাথা ও নাকের উপর ধারালো অস্ত্রের আঘাতের দুটি চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

(ঢাকাটাইমস/৩জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :