শিবচরে ভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত ১

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুন ২০২১, ২২:১৬

মাদারীপুরের শিবচর উপজেলায় লেগুনা ও ভ্যানের (থ্রি হুইলার) সংঘর্ষে ভ্যানের যাত্রী হাসান শিকদার (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শিবচর-পাঁচ্চর সড়কের পাঁচ্চরের বাহেরচর সাকিন মিয়ার বাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় হাসানকে ফরিদপুর মেডিকেলে নেয়ার পথেই মৃত্যু হয়। দুর্ঘটনার সময় আহত হন আরো তিনজন। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আসন্ন নির্বাচনী পোস্টার লাগানোর কাজে একটি ব্যাটারিচালিত ভ্যান নিয়ে হাসানসহ আরো ৪-৫ জন পাঁচ্চর ইউনিয়নের বাহেরচর এলাকায় যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি লেগুনা গাড়ির সাথে ভ্যানের মুখোমুখী সংঘর্ষ হয়। গুরুতর আহতাবস্থায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর নেওয়ার পথে হাসানের মৃত্যু হয়।

নিহত হাসান পাঁচ্চর ইউনিয়নের বাহেরচর এলাকার বাচ্চু শিকদারের ছেলে। আহতরা হলেন, মেহেদী হাসান (২০), লাবলু খান (২০) ও বাবু শিকদার (১৮)। এদের মধ্যে গুরুতর আহত মেহেদী হাসানকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে। অন্যদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শিবচর থানা পুলিশ লেগুনাটি আটক করেছে, তবে চালক পলাতক।

পাঁচ্চর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন বেপারী বলেন, 'আমার নির্বাচনী প্রচারণার জন্যই পোস্টার নিয়ে বের হয়েছিল। আসার সময় ভ্যানের সাথে লেগুনাটির সংঘর্ষ হলে হাসান নামের ছেলেটির মৃত্যু হয়'।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমাদের পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনা কবলিত লেগুনা ও ভ্যানটি জব্দ করা হয়েছে।'

তিনি আরো জানান, 'প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে লেগুনাটি বেপরোয়া ও অসচেতনভাবে চালানোর ফলেই দুর্ঘটনাটি ঘটেছে। অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে'।

(ঢাকাটাইমস/৩জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :