মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রীর মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুন ২০২১, ১৬:২১

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের মা ফৌজিয়া মালেকের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমা মানিকগঞ্জের সদর উপজেলার গড়পাড়াস্থ শুভ্র সেন্টারে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মায়ের স্মৃতিচারণ করে বক্তব্য দেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক। স্মৃতিচারণ করতে গিয়ে মন্ত্রী কান্নায় ভেঙে পরেন।

তিনি বলেন, ‘আমার মা কয়েকটি স্কুল, কলেজ, মসজিদ, কমিউনিটি ক্লিনিকের জন্য জমি দান করেছেন। যখন যে যা চাইত তিনি দিয়ে দিতেন।’ এসময় তিনি মায়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার।

এসময় জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, মন্ত্রীর স্ত্রী বিডি থাই গ্রুপের চেয়ারম্যান শাবানা মালেক, বোন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর রুবিনা হামিদ, ছেলে মানিকগঞ্জ চেম্বারের সভাপতি রাহাত মালেক, মেয়ে মানিকগঞ্জ ডায়াবেটিস সমিতির সহসভাপতি সিনথিয়া মালেক, সাবিরা মালেক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সহসভাপতি আব্দুল মজিদ ফটো, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি লিয়াকত আলী ভান্ডারি, সদর উপজেলা চেয়ারম্যান ইসরাফিল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৪জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :