নাসির-তামিমা কোথায় হানিমুন করলেন? কেমন কাটছে তাদের দিনকাল?

মুকুল মুর্শেদ, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ জুন ২০২১, ১২:৫৫ | প্রকাশিত : ০৫ জুন ২০২১, ১২:৫১

অনেক আলোচনা-সমালোচনার পরও বিশ্ব ভালোবাসা দিবসে সৌদি এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করেন ক্রিকেটের ‘ব্যাডবয়’ খ্যাত বাংলাদেশি তারকা নাসির হোসেন। আইনি ঝামেলার কারণে বিয়ের পর হানিমুনটাও সময়মতো করা হয়নি তাদের। তবে সম্প্রতি গুঞ্জন উঠেছে হানিমুনে থেকে ঘুরে এসেছেন এই দম্পতি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রবল সমালোচনার কারণে ফেসবুকে অনিয়মিত হয়ে গেছেন নাসির হোসেন। গত ২৪ ফেব্রুয়ারির পর থেকে নিজের ভেরিফাইড পেজে স্ত্রী তামিমার সঙ্গে কোনো ছবিই প্রকাশ করেননি তিনি। আর টুইটারে টুইট করা বন্ধ করেছেন তো গত বছরের মে মাসেই।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নাসিরের অফিসিয়াল পেজ এখনো সচল থাকলেও ফেসবুক কিংবা টুইটারে তামিমা তাম্মির কোনো অ্যাকাউন্ট কিংবা পেজ খুঁজে পাওয়া যায়নি। তবে ইনস্টাগ্রামে এখনো নিয়মিত পোস্ট করছেন তিনি। সেখানে তার পোস্ট করা এক ভিডিওতে দেখা যায়, সৌদি আরবের কোনো এক শহরে গাড়ি চালাচ্ছেন তামিমা। আর পাশের সিটে বসে আরেকজন সেই দৃশ্য ক্যামেরাবন্দি করছেন। তাই ধারণা করা হচ্ছে সৌদি আরবেই এই দম্পতি হানিমুনে গিয়েছিলেন।

অবশ্য তাদের হানিমুন নিয়েও বিতর্ক রয়েছে। বেশ কিছুদিন আগে, বিমানে নাসির-তামিমা পাশাপাশি বসে রয়েছেন- এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়। অনেকে দাবি করছেন বিমানযোগে কক্সবাজার সমুদ্রসৈকতে হানিমুনে গিয়েছিলেন তারা।

একাধিক বিশ্বস্ত সূত্রে জানা যায়, হানিমুনের অংশ হিসেবে দুজনে কক্সবাজার ও সৌদি আরব দুই স্থানেই যান তারা। ইউরোপের বিভিন্ন দেশ ঘুরারও পরিকল্পনা ছিল তাদের। কিন্তু করোনাভাইরাসের কারণে ইউরোপের দেশগুলোতে কঠোর নিষেধাজ্ঞা এবং ডিপিএলের ব্যস্ত সূচির কারণে আর কোথাও যেতে পারেননি নাসির-তামিমা।

কেমন কাটছে নাসির-তামিমা দম্পতির দিনকাল?

‘বিতর্কিত’ বিয়ের পর বেশ অস্বস্তিতেই ছিলেন নাসির ও তামিমা। অনেক চড়াই-উতরাই পার করে এখন অবশ্য বেশ থিতু হয়েছে তাদের সময়, ভালো সময় কাটছে এই দম্পতির। কেননা তাদের নিয়ে আলোচনা-সমালোচনা এখন মিইয়ে এসেছে। আর ঈদে একসঙ্গেই কেটেছে তাদের সময়। হানিমুনটাও সেরে নিয়েছেন।

কী করছেন নাসির

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে অনিয়মিত মুখ নাসির হোসেন আবার নিজের জায়গা ফিরে পেতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। চলমান ঢাকা প্রিমিয়ার লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে প্রতিনিধিত্ব করছেন তিনি।

লিগে নিজের পারফরম্যান্সিএখনো খুশি হওয়ার মতো নয় জাতীয় দলের মিস্টার ফিনিশার নামে খ্যাত নাসির হোসেন। এখন পর্যন্ত ৩টি ম্যাচ খেলে ব্যাট হাতে করেছেন মাত্র ৪৮ রান, যেখানে সর্বোচ্চ স্কোর ২৮। আর বল হাতে এখনো উইকেটের দেখা পাননি তিনি।

তবে এর আগে এনসিএলে ব্যাটে-বলে দুর্দান্ত ছিলেন নাসির। দুই ম্যাচের চার ইনিংসে ব্যাট করে সেঞ্চুরি এবং হাফ-সেঞ্চুরির দেখাও পেয়েছিলেন। একটি সেঞ্চুরি এবং একটি হাফ-সেঞ্চুরির সুবাধে মাত্র দুই ম্যাচেই ৮১ গড়ে ২৪৫ রান নিয়ে সর্বোচ্চ রান সংগ্রহকারীর তালিকায় ছিলেন দুই নম্বরে। আর বল হাতে নিয়েছেন ৫টি উইকেট।

তামিমা দেশে, নাকি দেশের বাইরে?

নাসিরের স্ত্রী তামিমা এখন দেশে নাকি দেশের বাইরে রয়েছেন তা জানতে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

তবে ঈদের আগে তামিমা দেশে ফিরেছেন এই ধারণার নিশ্চয়তা মেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের সহায়তায়।

সেখানে দেখা যায়, ৭ মে একটি ভিডিও পোস্ট করেন তামিমা। ভিডিওতে দেখা যায় বিমানবন্দরে অপেক্ষা করছেন নাসির। অতঃপর এলেন তার বউ, করলেন আলিঙ্গনও। অর্থাৎ ঈদের আগে সৌদি আরব থেকে দেশে আসেন তামিমা। আর শ্বশুরবাড়িতেই করেন ঈদ।

গত ১৪ ফেব্রুয়ারি নাসির-তামিমার বিয়ের পাঁচ দিনের মাথায় রাইসা ইসলাম বাবুনি নামে এক নারীর একটি ফেসবুক পোস্ট ভাইরাল হয়। সেখানে তামিমার স্বামী রাকিবের পক্ষে দাবি করা হয় তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে আট বছর বয়সী একটি মেয়েসন্তানও। তালাক না দিয়ে নতুন বিয়ে করায় তামিমার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন রাকিব।

ফেসবুকে ভাইরাল হওয়া ওই পোস্টে রাকিবের সঙ্গে নাসিরের একটি অডিও কলও রয়েছে, যেখানে নাসির রাকিবকে ফোন দিয়ে জানতে চান কেন তিনি জিডি করেছেন।

এ নিয়ে পরে জল কম ঘোলা হয়নি। পাল্টাপাল্টি সংবাদ সম্মেলনে মুখর ছিল দুই পক্ষ। সেই ঘোলা জল এখন থিতিয়ে এসেছে। অতঃপর নাসির-তামিমা সুখে জীবন-যাপন করছেন।

(ঢাকাটাইমস/৫জুন/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিশেষ প্রতিবেদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :