পারিবারিক কলহের জেরে রূপগঞ্জে চারজনকে পিটিয়ে আহত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুন ২০২১, ১৭:১৬

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারিবারিক কলহের জের ধরে ভাই-ভাবিসহ একই পরিবারের চারজনক পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার সন্ধ্যায় উপজেলার আতলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মিজানুর রহমান জানান, তার ভাই আমিনুল ইসলাম ও তার স্ত্রী লুৎফা বেগমের সঙ্গে প্রায় সময় মিজানুর রহমানের পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধে চলে আসছিল। ভাই আমিনুল ও লুৎফা বেগম মিলে তাদের উপর প্রায় অত্যাচার চালাতেন।

গত বুধবার সন্ধ্যায় পারিবারিক কলহের জের ধরে ভাই আমিনুল, লুৎফা বেগম ও তানভীরসহ অজ্ঞাত ২/৩ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আমিনুল মিজানুর রহমানের উপর হামলা চালিয়ে তাকে মারধর শুরু করেন। এ সময় মিজানুর রহমানের স্ত্রী সাজেদা বেগম, মেয়ে তানজিলা আক্তার, ফাহিম ভুইয়া বাঁচাতে এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন তাদের এলোপাথারি পিটিয়ে আহত করেন।

একপর্যায়ে প্রতিপক্ষ তানজিলা আক্তারকে কুপিয়ে গুরুতর জখম করেন। এসময় তারা নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় আহত মিজানুর রহমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, এ ঘটনার অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৫জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :