মাগুরায় যুবকের মাথাবিহীন লাশ উদ্ধার

প্রকাশ | ০৬ জুন ২০২১, ১৫:৪১ | আপডেট: ০৬ জুন ২০২১, ১৫:৫২

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস

মাগুরার মহম্মদপুরে কালুকান্দি গ্রামের একটি পুকুর থেকে রবিবার সকালে আজিজুর রহমান (৩০) নামে এক যুবকের মাথাবিহীন খন্ডিত লাশ উদ্ধার করেছে মহম্মদপুর থানা পুলিশ। লাশটি একটি বস্তায় পলিথিনে মোড়ানো অবস্থায় ছিল। তবে নিহতের একটি পা ও মাথার সন্ধান এখনো মেলেনি।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস জানান, আজিজুর রহমান (৩০) মাগুরা সদর উপজেলার সংকোচখালি গ্রামের মৃত মুজিবুর রহমানের ছেলে। ছোটবেলায় তার বাবা-মা মারা যাওয়ার পর থেকেই বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি গ্রামে তার নানা আবুল কাশেমের বাড়িতে থেকে বড় হয়েছে।

ওসি জানান, নিহত আজিজ ঢাকার একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। শনিবার সকালে তিনি বাসা থেকে যশোরের উদ্দেশ্যে রওনা হন। দুপুর ১২টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। পরে রবিবার সকালে কালুকান্দি গ্রামের মতিয়ার মোল্যার পুকুরে স্থানীয় লোকজন রক্তাক্ত একটি বস্তা দেখে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে এসে বস্তাটি উদ্ধার করলে তার ভিতর মাথা ও একটি পা বিহীন লাশ পাওয়া যায়। পরে লাশের পরনের পোশাক দেখে এটি আজিজুর রহমানের লাশ বলে দাবি করে তার ছোট ভাই হাবিবুর রহমান। লাশের মাথাসহ বাকি অংশ উদ্ধার, খুনের কারণ উদঘাটন এবং জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে। উদ্ধারকৃত লাশের অংশ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৬জুন/কেএম)