ব্রাহ্মণবাড়িয়ায় ১১ মোটরসাইকেলসহ চোর চক্রের নয়জন গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২১, ১৭:২২

ব্রাহ্মণবাড়িয়ায় ১১টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের নয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের থেকে দুই লাখ ৭০ হাজার টাকা, দশটি মোটরসাইকেলের নম্বর প্লেট এবং চারটি ওয়াটার পাম্প মোটর জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন, মোটরসাইকেল চোরের মূল হোতা নাছির, সুমন মিয়া, ওমর সানি প্রঃ শিমুল, নাঈম, আলমগীর চৌধুরী, মিজান মিয়া, মৌলানা কাউছার মিয়া, হুসেন মিয়া ও নুরুল আমিন ওরফে রুহুল আমিন চৌধুরী।

দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা বলেন, গোপন সংবাদে প্রথমে মোটরসাইকেল চোর চক্রের সদস্য সুমন নামে একজনকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যে এই চোর চক্রের মূলহোতা নাসিরকে গ্রেপ্তার করা হয়। নাসিরের কাছ থেকে চোরাই ছয়টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তার কাছে এসময় আরও পাওয়া যায় মোটরসাইকেলের ১০টি নম্বর প্লেট ও পানির চারটি পাম্প। পরে নাসিরের দেওয়া তথ্যে সদর উপজেলার সুলতানপুর, বাসুদেব ও মাছিহাতা ইউনিয়নের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আরও পাঁচটি মোটরসাইকেলসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, মোটরসাইকেল চোর চক্রের সদস্যদের জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া সদর এলাকাসহ জেলা ও অন্যান্য জেলা থেকে চোরাই মোটরসাইকেলসহ বিভিন্ন ধরনের মালামাল সুকৌশলে চুরি করে স্বল্পমূল্যে ক্রয়-বিক্রয় করে থাকে। জেলায় মোটরসাইকেল চোর চক্রের আরও কয়েকটির সন্ধান পেয়েছি। তাদেরও দ্রুত গ্রেপ্তার করা হবে।

(ঢাকাটাইমস/৬জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :