চাটমোহরে স্কুলছাত্রকে নির্যাতনের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২১, ১৭:৩৭

পাবনার চাটমোহরে স্কুলছাত্রকে পাশাবিক নির্যাতনের অভিযোগে শমসের আলী (৬৫) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাত ২টার দিকে আত্মগোপনে থাকা অবস্থায় উপজেলার চরসেনগ্রাম এলাকার একটি বিলের মধ্য থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে পাশবিক নির্যাতনের শিকার ওই স্কুল ছাত্রের নানা আরমান আলী শনিবার চাটমোহর থানায় একই এলাকার ওই বৃদ্ধের বিরুদ্ধে মামলা করেন। গ্রেপ্তার শমসের আলীকে রবিবার সকালে কারগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, সকালে শমসের আলী ডাক্তার দেখানোর জন্য চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। সেখান থেকে পৌর শহরের ছোট শালিখা মহল্লায় মেয়ে জামাই বজলুর রহমানের বাড়িতে আসেন এবং দুপুরে খাওয়ার পর বাইরে ঘুরতে বের হন। এরপর জামাইয়ের প্রতিবেশী এক ব্যক্তির বাড়িতে বেড়াতে যান।

ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই স্কুল ছাত্রকে হাত-মুখ বেঁধে ঘরের মধ্যে পাশবিক নির্যাতন চালিয়ে বাড়ি থেকে বের হয়ে যান শমসের আলী। কিছুক্ষণ পর পাশবিক নির্যাতনের শিকার ওই শিশুর স্বজনরা বাড়িতে ফিরে গোঙানির শব্দ পেয়ে তাকে উদ্ধার করেন। পরে বিষয়টি শমসের আলীর মেয়ে জামাইকে জানানো হয়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ওই শিশুর নানা মামলা করলে রাতেই অভিযান চালিয়ে শমসের আলীকে পুলিশ গ্রেপ্তার করে। অন্যদিকে শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৬জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :