দেড় মাসেও শিশু খাদিজার সন্ধান মেলেনি

শওকতআলী, চাঁদপুর
 | প্রকাশিত : ০৭ জুন ২০২১, ১৩:৪৩

চাঁদপুর জেলা শহরের শাহরাস্তি উপজেলায় নিখোঁজের এক মাস ২৭ দিনেও পাঁচ বছরের শিশু খাজিদার সন্ধান মিলেনি। শিশুটির কোনো খোঁজ না পেয়ে পাগলপ্রায় তার বাবা-মা।

তবে শিশুটির খোঁজে সকল ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। অচিরেই শিশুটির সন্ধান পাওয়া যাবে বলে আশাবাদী চাঁদপুর মডেল থানা পুলিশ।

জানা গেছে, শাহরাস্তি উপজেলার ছোটতুলা গ্রামের সাব্বির হোসেন আব্দুল্লাহ ও ফাতেমা আক্তার দম্পতির শিশুকন্যা খাদিজা আক্তার মায়া। গত ১১ এপ্রিল নিজ বাড়ির উঠানে খেলাধুলা করা অবস্থায় হঠাৎ করেই উধাও হয়ে যায় শিশুটি। ঘটনার দিনই নিখোঁজ শিশুর মা ফাতেমা আক্তার একটি সাধারণ ডায়েরি করেন। পরে সন্দেহজনক দুই যুবককে আসামি করে অপহরণ মামলা করা হয়েছে।

চলতি মাসের শুরুর দিকে এই মামলার দুই আসামি রবিউল আলম ও তার ভাই ফরহাদকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে গত কয়েক দিন আগে আরো একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফাতেমা বেগমের অভিযোগ, এর আগে তার কাছে ৫০ হাজার টাকা ধার চেয়েছিল অভিযুক্তরা। সেই টাকা না পেয়ে প্রতিবেশী রবিউল আলম ও তার ভাই ফরহাদ ক্ষুব্ধ হয়ে অপহরণ করেছে তার শিশুকে। যে করেই হোক তার শিশুকে ফিরিয়ে দেওয়ার জন্য কর্তৃপক্ষের নিকট আবেদন জানিয়েছেন এই মা।

শিশু খাদিজাকে খুঁজে বের করার দাবি জানিয়েছেন শতশত এলাকাবাসীও।

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মিলন মাহমুদ বলেন, নিখোঁজ শিশুকে খুঁজে পেতে সব রকম চেষ্টাই করা হচ্ছে। মামলার তদন্তে অনেক তথ্য পেয়েছেন তারা। দ্রুতই খাদিজাকে তার পরিবারের মাঝে ফিরিয়ে দিতে পারবে বলে আশাবাদী তিনি।

(ঢাকাটাইমস/৭জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :