ঠাকুরগাঁওয়ের পৌর মেয়রসহ আরও ২২ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁও
 | প্রকাশিত : ০৮ জুন ২০২১, ১৯:৩৩

ঠাকুরগাঁও পৌরসভায় প্রথম নারী মেয়র আঞ্জুমান আরা বন্যাসহ আরও ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা দাঁড়াল এক হাজার ৭৮২ জনে।

ঠাকুরাগাঁও আধুনিক সদর হাসপাতালের সিনিয়র মেডিসিন কনসালটেন্ট ডা. তোজাম্মেল হোসেন বলেন, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম গত সোমবার দুপুর ১২টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে করোনা কমিটির সভায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন । এসময় তাকে সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। পরে তার স্বাস্থ্য পরীক্ষায় করোনা ধরা পরে । তিনি এখন সদর হাসপাতালে চিকিৎসাধীন।

আওয়ামী লীগের মনোনীত সাংবাদিক বন্যা ঠাকুরগাঁও পৌরসভার প্রথম নারী মেয়র হয়ে রেকর্ড করেছেন। তিনি এ পৌরসভার ১২তম মেয়র।

জেলা সিভিল সার্জন মাহফুজার রহমান সরকার এসব তথ্য নিশ্চিত করে জানান, জেলায় করোনা রোগীর সংখ্যা দিন দিন বাড়ছে। দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও ঠাকুরগাঁও সদর হাসপাতাল থেকে সিডিসি (জিন এক্সপার্ট টেস্ট) এবং উপজেলা হাসপাতালগুলোতে অ্যান্টিজেন টেস্টের মাধ্যমে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী জেলায় নতুন করে ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে মেয়র আঞ্জুমান আরাসহ সদর উপজেলার ১৫ জন, বালিয়াডাঙ্গীর তিনজন, রানীশংকৈলার দুই এবং হরিপুরের দুইজন রয়েছেন। জেলায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন এক হাজার ৫৮৫ জন। আর মৃত্যু হয়েছে ৪২ জনের।

(ঢাকাটাইমস/৮জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :