খানসামায় গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের মৃত্যু

প্রকাশ | ০৮ জুন ২০২১, ২১:৪১

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

দিনাজপুরের খানসামা উপজেলায় শ্বশুর পরিবারের সাথে কলহের জেরে গ্যাস ট্যাবলেট খেয়ে আনারুল ইসলাম (২৪) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। আনারুল ইসলাম উপজেলার ছাতিয়ানগড় গ্রামের বড় জমির পাড়া এলাকার কফিল উদ্দিনের ছেলে। এ ঘটনায় তার বাবা কফিল উদ্দিন বাদী হয়ে খানসামা থানায় আত্মহত্যার প্ররোচনায় অভিযোগ করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার আনারুল তার বউ লিমা আক্তারকে আনতে উপজেলার জুগীরঘোপা গ্রামের ফকিরপাড়ায় শ্বশুর ছলেমান আলীর বাড়ি যান। যাওয়ার পর মিথ্যা অজুহাতে তার শ্বশুর ছলেমান আলী, শ্যালোকা আলিম উদ্দীন, আ. মজিদ, আবুল কালাম, শাশুড়ি তসলিমা বেগম, স্ত্রী লিমা আক্তার আনারুলকে মারডাং করে। এক পর্যায়ে আনারুল তার জীবন রক্ষার্থে পালিয়ে নিজ বাড়িতে চলে এসে বাবা-মাকে ঘটনাটি বলেন। এর আগেও লিমা আক্তারকে তার বাবার বাড়ি থেকে আনতে আনারুলের বাবা-মা তার শ্বশুরবাড়িতে গেলে তাদেরও লাঞ্ছিতসহ মারডাং করে। এসব ঘটনা সহ্য করতে না পারায় আনারুল গ্যাসের ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে। পরে আনারুলের বাবা-মা তাকে অসুস্থ অবস্থায় পাকেরহাট হাসপাতালে নিয়ে আসে। আনারুলের অবস্থা বেগতিক হওয়ায় দায়িত্বরত চিকিৎসকরা তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আনারুল মারা যায়।
এ বিষয়ে ওসি শেখ কামাল হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ হয়েছে। সেটি গুরুত্বের সাথে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
(ঢাকাটাইমস/৮জুন/এলএ)