নুসরাত এসব কী বলছেন!

প্রকাশ | ০৯ জুন ২০২১, ১৪:৩৩ | আপডেট: ১০ জুন ২০২১, ১৪:৪৭

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

নিখিল জৈনের সঙ্গে ডিভোর্স নিয়ে অবশেষে বোমা ফাটালেন টলিউডের সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান। বুধবার ইনস্টাগ্রামে দেয়া এক বিবৃতিতে তিনি দাবি করলেন, নিখিলের সঙ্গে নাকি তার বিয়েই হয়নি। যতদিন এক ছাদের নিচে ছিলেন, তারা কেবল লিভ টুগেদার করেছেন। কাজেই তাদের বিবাহ বিচ্ছেদের প্রয়োজন নেই।

নুসরাতের ভাষায়, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি মাত্র, বিয়ে নয়। ফলে বিবাহ বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’ তিনি আরও লিখেছেন, ‘যে নারী সব শুনেও নীরব থাকেন, এ রকম পরিচয়ে পরিচিত হব না আমি।’ এভাবেই নিজের বিরুদ্ধে উঠে আসা অসংখ্য বিরোধী স্বরের বিরুদ্ধে মুখ খুললেন নায়িকা।

তবে নুসরাতের এই দাবি মানতে পারছেন না কেউই। ২০১৯ সালের ১৯ জুন তুরস্কে গিয়ে বিয়ে সারেন নিখিল-নুসরাত। সেখানে নুসরাতের পরিবারের সকলেই উপস্থিত ছিলেন। এছাড়া ছিলেন নায়িকার সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধু আরেক সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীও। সে বিয়ের ছবি, ভিডিও কে না দেখেছেন। এরপর ৪ জুলাই দেশে ফিরে রিসেপশন পার্টিও দেন নিখিল-নুসরাত। সেখানে আমন্ত্রিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

অথচ এখন অভিনেত্রী বলছেন, নিখিলের সঙ্গে নাকি তার বিয়েই হয়নি। যতদিন একসঙ্গে ছিলেন, তারা নাকি লিভ টুগেদার করেছেন। নুসরাতের যুক্তি, তুরস্কের বিবাহ আইন অনুসারে তাদের বিয়ে অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা তাদের ক্ষেত্রে মানা হয়নি। ফলে, এটা বিয়েই নয়।’

এদিকে, গত শুক্রবার থেকে নুসরাতের মা হতে যাওয়ার খবরে সরগরম গোটা টলিউড। এ খবর কানে যাওয়া মাত্রই নিখিল বিবৃতি দিয়ে জানিয়ে দিয়েছেন, নুসরাতের গর্ভের সন্তান তার নয়। তাই সবাই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে বলতে শুরু করেছেন, অভিনেতা যশ দাশগুপ্তের সন্তানের মা হতে চলেছেন নুসরাত। তারা গোপনে বিয়ে করেছেন বলেও গুঞ্জন।

যশ-নুসরাত জুটি বেঁধে একাধিক ছবিতে অভিনয় করেছেন। সেখান থেকেই তাদের প্রেমের সূত্রপাত। দুই তারকার এই সম্পর্ক সামনে আসে গত বছর যশকে নিয়ে নুসরাত গোয়ায় বেড়াতে গেলে। তারা সেখানে যে হোটেলে একসঙ্গে ছিলেন, সেটির মালিক নিখিলের বন্ধু হওয়ায় মুহূর্তেই প্রকাশ হয়ে পড়ে যশ-নুসরাতের সম্পর্কের কথা।

এর পর থেকেই দূরত্ব বাড়তে থাকে নিখিল-নুসরাতের। একসময় তারা আলাদা থাকতে শুরু করেন। নিখিল বর্তমানে থাকছেন তার দিল্লির বাড়িতে, অন্যদিকে নুসরাত থাকছেন তার বালিগঞ্জের ফ্ল্যাটে। গুঞ্জন রয়েছে, নায়িকার এই ফ্ল্যাটে প্রায় প্রতিদিনই আসা-যাওয়া করেন তার বর্তমান প্রেমিক যশ। অনেকে আবার বলছেন, তারা লিভ টুগেদার করছেন।

কেউ কেউ বলাবলি করছেন, চলতি বছরের শুরুতে যশ-নুসরাত যখন রাজস্থানের আজমীর শরীফে আশীর্বাদ চাইতে গিয়েছিলেন, সে সময় নাকি তাদের বিয়ে হয়ে গেছে। বিয়ে করেই তারা আশীর্বাদ চাইতে গিয়েছিলেন। আজমীর শরীফে যাওয়ার সেই ভিডিও আর ছবিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সত্যি কি বিয়ে করেছেন যশ-নুসরাত? উত্তরের অপেক্ষা।

ঢাকাটাইমস/০৯জুন/এএইচ