সাকিবকে নিয়ে গুঞ্জন, যা বলল মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাইমস
| আপডেট : ০৯ জুন ২০২১, ১৭:৫৬ | প্রকাশিত : ০৯ জুন ২০২১, ১৭:৫০

স্ত্রী-সন্তানদের সময় দিতে ঢাকা প্রিমিয়ার লিগ(ডিপিএল) ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান- সম্প্রতি এমন গুঞ্জনই উঠেছে। কিন্তু এই মৌসুম শেষ না করে দলীয় অধিনায়ক সাকিব কোথাও যাচ্ছেন না বলে মনে করছে মোহামেডান স্পোর্টিং ক্লাব কর্তৃপক্ষ।

আজ(বুধবার) থেকে শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগের(পিএসএল) খেলা। সেখানে লাহোর কালান্দার্সের হয়ে খেলার সুযোগ পেয়েছেন সাকিব। এমতাবস্থায় অনেকে হয়তো ভেলেছিলেন ডিপিএল ছেড়ে পিএসএলে যোগ দেবেন বিশ্বসেরা অলরাউন্ডার। কেননা ডিপিএল থেকে পিএসএলে খেললে দুদিকে সুবিধা হতো তার। একে তো ডিপিএল থেকে বেশি টাকা পেতেন, সেই সঙ্গে বিশ্বকাপের আগে বিশ্বের সেরা তারকাদের সঙ্গে নিজেদের আরেকবার ঝাঁলিয়ে নিতে পারবেন।

সকলের ধারণাকে বুড়ো আঙুল দেখিয়ে পিএসএলকে না করে দিয়েছেন সাকিব। কিন্তু এরপরই আবার শোনা যায় ভিন্ন খবর। পিএসএলে না গেলেও ডিপিএল ছাড়ার গুঞ্জন উঠেছে উঠেছে ঠিকই। তবে সত্যিই কি যুক্তরাষ্ট্রে স্ত্রী-সন্তানদের সময় দিতে ডিপিএল ছাড়ছেন কিনা- এ বিষয়ে এতদিন পরিষ্কারভাবে কোনো কিছুই জানা সম্ভব হয়নি।

ভেতরের খবর, মোহামেডান কর্তৃপক্ষের সাথে এমন কোনো কথাই হয়নি সাকিবের। তার দেশ ছাড়ার কোনো খবর মোহামেডান কর্তাদের কারও জানা নেই। তাই মোহামেডান ক্রিকেট কর্তাদের দৃঢ় বিশ্বাস, সাকিব পুরো লিগ খেলবেন এবং দল সুপার লিগে উঠলে তাতেও অংশ নেবেন। সাংবাদকিদের দেয়া সাক্ষাৎকারে মোহামেডানের একাধিক কর্মকর্তা এমনটাই জানিয়েছেন ।

তারা মনে করেন, সাকিবের নেতৃত্বে মোহামেডান সুপার লিগ খেলবে। যদিও প্রথম তিন ম্যাচ জেতার পর টানা দুই ম্যাচ হারে অবস্থান খানিকটা নড়বড়ে হয়ে গেছে সাদা-কালোদের।

(ঢাকাটাইমস/০৯জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :