ডাকাত সন্দেহে গণপিটুনি, নিহত ২

প্রকাশ | ০৯ জুন ২০২১, ১৮:০৯

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস

ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুইজন নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত আটটার দিকে নরসিংদীর বেলাব উপজেলার দড়িকান্দি-বড়চর সড়কে এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন- রায়পুরা উপজেলার লোচনপুর গ্রামের জুয়েল মিয়া (৩০) ও নাদিম মিয়া (৩০)। রাতে তাদের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বেলাব উপজেলার দড়িকান্দি বাসট্যান্ড থেকে রায়পুরা উপজেলার বড়চর পর্যন্ত আঞ্চলিক সড়কটিতে প্রায়ই ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনা ঘটে। গত রাত আটটার দিকে সিএনজিচালিত অটোরিকশায় করে তিন থেকে চারজন লোক ওই সড়কে যান। স্থানীয়রা তাদের অটোরিকশায় নানা ধরনের দেশীয় অস্ত্রশস্ত্র দেখতে পান। এ ঘটনায় উপস্থিত লোকজন চিৎকার শুরু করলে দড়িকান্দি ও বড়চর এলাকার কয়েকশ লোক ঘটনাস্থলে চলে আসেন। পরে ডাকাত সন্দেহে তারা অটোরিকশাটিকে অবরুদ্ধ করেন। এসময় সন্দেহভাজন ডাকাতেরা নম্বরবিহীন অটোরিকশাটি ফেলে রেখে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা দুজনকে আটক করে মারধর করেন। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এসময় পুড়িয়ে দেওয়া হয় অটোরিকশাটিও।

এ বিষয়ে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেদ আলী পাঠান জানান, গণপিটুনিতে দুজন নিহত হয়েছেন। তবে তারা আসলেই ডাকাত ছিলেন কি না, তা নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।

(ঢাকাটাইমস/৯জুন/পিএল)